আইপিএলে সুযোগ না পাওয়ায় ভারতীয় ক্রিকেটারের আত্মহত্যা

স্পোর্টস ডেস্ক

খেলা ১২ আগস্ট ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ১:১৮

শারীরিক গঠন ও বলের গতির সঙ্গে প্রোটিয়া পেসার ডেল স্টেইনের সঙ্গে মিল থাকায় স্থানীয় ক্রিকেটে তাকে ডাকা হতো ‘জুনিয়র ডেল স্টেইন’ নামে। স্টেইনের মতো তারকা হওয়ার স্বপ্ন নিজেই শেষ করে দিয়েছেন করণ তিওয়ারি। গত সোমবার আত্মহত্যা করেছেন মুম্বাইয়ের ক্লাব ক্রিকেটের এই পরিচিত মুখ। ২৭ বছর বয়সী এই ক্রিকেটারের আত্মহত্যার কারণ এখনো খুঁজছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, করণ তিওয়ারি সম্প্রতি তার এক ঘনিষ্ঠ বন্ধুকে বলেছিলেন আইপিএলের ত্রয়োদশ আসরে সুযোগ না পাওয়ার হতাশার কথা। আত্মহত্যা করবেন বলেও করণ তিওয়ারি তখন জানিয়েছিলেন। সেই বন্ধু করণের পরিবারের সঙ্গে এ বিষয়ে কথাও বলেছিলেন। এরমধ্যেই নিজ ঘরের সিলিং ফ্যানে গলায় ফাঁস দিয়ে নিজেকে শেষ করে দিয়েছেন।

আইপিএলের প্লেয়ার ড্রাফটে নাম লেখাতে রাজ্যদলে খেলতে হয়। করণ সে চেষ্টা করেও ব্যর্থ হন।
গত মৌসুমে মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে আইপিএল চলাকালীন সময়ে নেট বোলার হিসেবে নিয়মিত বোলিং করতেন করণ। তার সেই ঘনিষ্ঠ বন্ধুও জানতেন না এত কঠিন সিদ্ধান্ত নিতে চলেছেন করণ তিওয়ারি। তিনি বলেন, ‘খুব সম্ভাবনাময় ক্রিকেটার ছিল। কয়েকদিন আগে নিজের ব্যাটিং আর বোলিংয়ের ভিডিও হোয়াটসঅ্যাপে পোস্ট করেছিল। করণ আশা করেছিল সে রাজ্য দলে সুযোগ পাবে। খুব চেষ্টাও করেছিল। ভাবিনি সে আত্মহত্যা করতে পারে।’

করণ খেলেছেন মুম্বাইয়ের সুভেনিয়র ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবে। সম্প্রতি শেষ করেছেন লেভেল-১ কোচিং কোর্সও। পুলিশের একটি সূত্র জানিয়েছে, নিজের কর্মসংস্থান নিয়েও হতাশাগ্রস্ত ছিল করণ। তার আত্মহত্যার এটাও একটা কারণ হতে পারে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

টিভিতে আজ যা দেখবেন

১৯ সেপ্টেম্বর ২০২০

ভেন্যুর অভাবে ধুঁকছে রোয়িং

১৯ সেপ্টেম্বর ২০২০

মামলায় জিতলেন লিওনেল মেসি

১৯ সেপ্টেম্বর ২০২০

সিরি আ শুরু আজ

পিরলোর ‘জিদান’ হওয়ার চ্যালেঞ্জ

১৯ সেপ্টেম্বর ২০২০

এ বছর হচ্ছে না সাফের কোনো প্রতিযোগিতা

১৯ সেপ্টেম্বর ২০২০

বিশ্বকাপ বাছাই পর্বের এশিয়া অঞ্চলের খেলা আগেই পিছিয়েছে। দু’দফা পেছানোর পর বাতিল করা হয়েছে এএফসি ...



খেলা সর্বাধিক পঠিত