সিফাতের জামিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

অনলাইন ১০ আগস্ট ২০২০, সোমবার, ১১:১০ | সর্বশেষ আপডেট: ৭:৫৩

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদের সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন আদালত। দুটি মামলায় কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ আজ এ জামিন মঞ্জুর করেন। একইসঙ্গে মামলা দুটির তদন্তভার র‌্যাবকে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। হত্যা, পুলিশের কাজে বাধা ও মাদক আইনে সিফাতের বিরুদ্ধে মামলা দুটি দায়ের করে পুলিশ। রোববার সিফাতের জামিন আবেদনের শুনানি হয়। আজ এ ব্যাপারে আদেশ দিলো আদালত। দুটি মামলাতেই জামিন পাওয়ায় সিফাতের কারামুক্তিতে এখন আর কোনো বাধা নেই। যদিও তার নিরাপত্তা নিয়ে পরিবারের পক্ষ থেকে এরইমধ্যে উদ্বেগ প্রকাশ করা হয়েছে।
একটি তথ্যচিত্র নির্মাণের কাজে সিনহাকে সহযোগিতা করার জন্য সিফাতসহ স্টামফোর্ড ইউনিভার্সিটির তিন শিক্ষার্থী কক্সবাজারে যান।
সিনহা হত্যার প্রধান প্রত্যক্ষদর্শী সিফাত। গত ৩১শে জুলাই রাতে সিনহার সঙ্গে একই গাড়িতে ছিলেন তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ম নাছিরউদ্দীন শাহ

২০২০-০৮-০৯ ২৩:৫১:১৫

সিফাত বেচে আছেন এটি আল্লাহর রহমত ছাড়া আর কিছু নয়। মেজর সিনহা কে ছয়টি গুলি করে জীবন্ত হত‍্যাকরে কারাগারে আসামীরা এই সিফাত কেও একটি গুলি করেছিল । সিফাতের কাছে জানাজাবে পকৃত ঘটনায় বিবরণ। এবং রাষ্ট্র সিফাতের নিরাপত্তার জন‍্য প্রয়োজনীয় সিদ্ধান্ত নিবেন। তিনদিনেও আসামীদের রিমান্ড পরবর্তী কার্যক্রমের কিছুই দেখা যাচ্ছে না কেন?ওসি প্রদীদ লিয়াকত তাহার সহযোগীরা হুমকি দিচ্ছেন ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ায় প্রত‍্যেক্ষ দর্শী সাক্ষীদের। ভুক্তভোগীরা স্বাধীন মতামত দিতে ভয় পাচ্ছে কেন। টেকনাফে মাদক সামরাজ‍্য বন্ধ করতে সুচিন্তিত সিদ্ধান্ত নিন। শত শত মাইল বড়ারে তারের বেড়া ডিজিটাল ক‍্যামরার লাগিয়ে নিয়ত্রনে নিন। এটি টেকনাফের কক্সবাজার লক্ষ লক্ষ রোহিঙ্গা জনগোষ্ঠী ও সাধারণ মানুষের জন‍্য নিরাপত্তা এবং বাংলাদেশের কোটি কোটি ছাত্র যুব সমাজের জরুরী গুরুত্বপূর্ণ। এই জাতিয় গুরুত্বপূর্ণ কথা গুলো আইন শৃংখলা বাহিনীর সর্ব উচ্চ পয‍্যাযে বলা উচিত মনে করি। ধন্যবাদ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

‘দক্ষ ও মানবিক মানব সম্পদ গড়বে ইউসেট ’

২৮ সেপ্টেম্বর ২০২০

কর্মমুখী শিক্ষায় দক্ষ মানবসম্পদ গড়তে চালু হওয়া ইউনিভার্সিটি অব স্কিল এনরিচমেন্ট অ্যান্ড টেকনোলজি– ইউসেটের দ্বিতীয় ...

ঋণ পরিশোধের সময় আরো বাড়লো

২৮ সেপ্টেম্বর ২০২০

এসডিজি অর্জনে সমন্বিতভাবে কাজ করার তাগিদ

দেশে পুষ্টির উন্নয়নে সাত চ্যালেঞ্জ

২৮ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত