ক্রিকেটারদের সঙ্গে ভার্চ্যুয়াল সভায় আজ যোগ দেবেন গ্যারি কারস্টেন

স্পোর্টস রিপোর্টার

খেলা ৫ আগস্ট ২০২০, বুধবার

জাতীয় ক্রিকেট দলের সঙ্গে আজ ভিডিও কনফারেন্সে যোগ দেবেন গ্যারি কারস্টেন। মূলত খেলোয়াড়রা লম্বা সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকার কারণে কিংবদন্তি প্রোটিয়া ব্যাটসম্যানের সঙ্গে আলোচনার আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।
তিনি বিশ্বকাপ জয়ী কোচ। বিশ্বজুড়ে তার অনেক কদর। মাঠের ক্রিকেটে যেমন পারদর্শী ছিলেন, ঠিক তেমনি আছেন ক্রিকেটীয় মেধাতেও। ভারতকে বিশ্বকাপ জিতিয়ে রেখেছেন তার স্পষ্ট প্রমাণ। অনেকে তাকে কোচদের কোচও বলে থাকেন। হাথুরুসিংহে চলে যাওয়ার পর গ্যারি কারস্টেনের শরণাপন্ন হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও।
কোনোভাবেই তাকে নিয়ে আসতে পারেনি বিসিবি। তবে তার পরামর্শেই কোচ স্টিভ রোডস এবং পরে রাসেল ডমিঙ্গোকে নিয়োগ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। করোনা গিলে খেয়েছে ক্রিকেট। প্রায় ৫ মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে
টাইগাররা। ব্যাট বলের সঙ্গে প্রতিযোগিতামূলক ক্রিকেটের নেই কোনো সম্পর্ক। ফিটনেসের পাশাপাশি মানসিকভাবেও অনেকটা পিছিয়ে পড়ছেন তামিম-মুশফিকরা। তাই আজ জাতীয় দলের ক্রিকেটারদের পরামর্শ দিতে হাজির হবেন কারস্টেন। যোগ দেবেন ভিডিও কনফারেন্সে। আকরাম খান বলেন, আমাদের ছেলেরা অনেকদিন ধরে খেলায় নেই। তাই মেন্টালিও কিছুটা পিছিয়ে পড়েছে ওরা। তাদেরকে সাহস দিতেই আমরা কারস্টেনের সঙ্গে কনফারেন্সের আয়োজন করেছি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

টিভিতে আজ যা দেখবেন

২২ সেপ্টেম্বর ২০২০

ইতিহাস গড়লেন নোভাক জকোভিচ

২২ সেপ্টেম্বর ২০২০



খেলা সর্বাধিক পঠিত