আনোয়ারায় ইয়াবাসহ আটক ১, স্ত্রীর দাবি ষড়যন্ত্র

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলারজমিন ১০ জুলাই ২০২০, শুক্রবার

চট্টগ্রামের আনোয়ারায় নিজ বাড়ি থেকে ইয়াবাসহ মনতাজ উদ্দীন ( ৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ জুলাই) বিকেলে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
তবে মনতাজের স্ত্রী কোহিনুর আকতারের দাবি পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামিকে বাড়ি থেকে ডেকে নিয়ে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন শরীফ এ ষড়যন্ত্রের মূল নায়ক।
কোহিনুর আক্তার জানান, বুধবার বেলা ২ টার দিকে আমার স্বামিকে দুই জন লোক এসে নেতা আমিন শরীফ ডাকছে বলে বাড়ি থেকে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে আমিন শরীফের লোকজন আমার স্বামিকে প্রচুর নির্যাতন করে পরে পুলিশ কে খবর দিয়ে পকেটে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
থানা সূত্রে জানা যায়, আসামি মনতাজ উদ্দিন নিজ বসত ঘরের উঠানে কতিপয় লােকজন নিয়ে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় স্থানীয় লােকজন তাকে আটক করে। খবর পেয়ে আনোয়ারা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে পুলিশ হেফাজতে নেয়। এ সময় মনতাজের শার্টের পকেট থেকে ডার্বি সিগারেটের প্যাকেটের ভিতর থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।
এ বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইয়াবাসহ ওই আসামিকে আটক করে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ইয়াবা ব্যবসায়ী বলে স্বীকার করেছে। রাজনীতিক গ্রুপিংয়ের কারণে আমিন শরীফকে দোষারোপ করছে বলে জানান তিনি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

লাকসামের সাবেক এমপি এটিএম আলমগীর আর নেই

৪ আগস্ট ২০২০

না ফেরার দেশে চলে গেলেন লাকসামের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর হোসেন। সোমবার (৩ ...

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো হাফেজ ফাহিম

১ আগস্ট ২০২০

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে দুই ভাইয়ের একজন লাশ হয়ে বাড়িতে ফিরেছে । আরেক ভাইয়ের ...

নবীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু

১ আগস্ট ২০২০

নবীগঞ্জে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে হাওরের পানিতে ডুবে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার ...

বাসাইলে বিদ্যুতস্পৃষ্টে নৌকাডুবি, পাঁচজনের মৃত্যু

৩১ জুলাই ২০২০

টাঙ্গাইলের বাসাইলে বিদ্যুতস্পৃষ্টে নৌকা ডুবে মা-ছেলে সহ পাঁচজনের মৃত্যু হয়েছে।  শুক্রবার (৩১জুলাই) বিকেল সাড়ে চারটায় ...

সাটুরিয়ায় ৫ কোটি টাকার মাছ বন্যার পানিতে ভেসে গেছে

৩১ জুলাই ২০২০

সাটুরিয়া উপজেলার বালিয়াটি জমিদার বাড়ির চারপাশের শতাধিক পুকুরের মাছ ভেসে গেছে। এতে ক্ষতিগ্রস্ত অর্ধশতাধিক মৎস্যচাষি ...

ঘুমধুমে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

৩১ জুলাই ২০২০

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম ঘুমধুম সীমান্তে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা শাহ আলম (৪০) ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত