স্পন্সরহীন পাকিস্তান দলের পাশে আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

খেলা ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৭:০৮

করোনাকালে কঠিন সময়ের ক্ষত সর্বত্রই। ক্রিকেট বোর্ডগুলোও এর বাইরে নয়। স্পন্সর নেই বাংলাদেশ, পাকিস্তান সহ আরো কয়েকটি দলের। ইংল্যান্ড সফরে তাই স্পন্সর ছাড়াই গিয়েছে পাকিস্তান। সঙ্কটময় সময়ে পাশে দাঁড়িয়েছেন শহীদ আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়কের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’-এর লোগো পুরো ইংল্যান্ড সফরে শোভা পাবে আজহার আলী-বাবর আজমদের জার্সিতে। আফ্রিদি নিজেই জানিয়েছেন এমন তথ্য, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, পাকিস্তান দলের জার্সিতে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো দেখা যাবে। ছেলেদের জন্য শুভকামনা এবং পিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি।’

পাকিস্তানের স্পন্সর দীর্ঘদিনের সঙ্গী পেপসি।
মেয়াদ শেষ হওয়ায় তাদের সঙ্গেই চলছে দরকষাকষি। পিসিবির দাবিকৃত অর্থের চেয়ে প্রায় অর্ধেক দর হাঁকিয়েছে পেপসি। সেজন্যই ঝুলে গেছে তাদের সঙ্গে নতুন চুক্তির বিষয়টি।

আফ্রিদি ফাউন্ডেশন করোনাকালের শুরু থেকেই পাকিস্তানের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। যা এখনো অব্যাহত। ফাউন্ডেশনের কাজ তদারকি করতে গিয়ে করোনায় আক্রান্ত হন আফ্রিদি। এখন অবশ্য সুস্থ তিনি।

ইংল্যান্ড সফরে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। ৫ই আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্টে মুখোমুখি হবে পাকিস্তান ও ইংল্যান্ড। পরের দুই টেস্ট সাউদাম্পটনে, শুরু হবে ১৩ ও ২১শে আগস্ট। পাকিস্তান সিরিজের তিনটি টি-টোয়েন্টিই হবে ম্যানচেস্টারে। ২৮শে আগস্ট প্রথম, ৩০শে আগস্ট দ্বিতীয় ও ১লা সেপ্টেম্বর হবে শেষ ম্যাচ। চলমান ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজের মতো সব ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

২৪ জনের দলে ১৮ জনই করোনা পজেটিভ

এখন কি করবেন জেমি ডে?

৮ আগস্ট ২০২০



খেলা সর্বাধিক পঠিত