রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা

অনলাইন ডেস্ক

অনলাইন ৮ জুলাই ২০২০, বুধবার, ৬:২১

রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা করে দেয়া হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের কাছ থেকে অবৈধ বিল আদায়, ভূয়া প্রতিবেদন তৈরিসহ নানা অভিযোগে আজ বুধবার বিকেল সাড়ে চারটার দিকে মিরপুর-১২ নম্বরে অবস্থিত এ হাসপাতালটি সিলগালা করেন র্যা বের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে একটি দল। এর আগে গতকাল মঙ্গলবার একই অভিযোগে রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখায় অভিযান চালিয়ে বন্ধ করে দেয় র্যা ব।

অভিযান সম্পর্কে র্যা বের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, রিজেন্টের মিরপুর শাখার হাসপাতালটি করোনা রোগীর চিকিৎসায় নানা প্রতারণা করেছে। তারা রোগীদের স্যাম্পল নিয়ে পরীক্ষা না করে ফেলে দিতো, অথচ প্রতিটি পরীক্ষার জন্য ৩৫০০ টাকা নেয়া হতো।

সরকারের সঙ্গে রিজেন্ট হাসপাতালের চুক্তি ছিল- ভর্তি রোগীদের তারা বিনা মূল্যে কোভিড পরীক্ষা করবে। কিন্তু তারা আইইডিসিআর, আইটিএইচ ও নিপসম থেকে ৪ হাজার ২০০ রোগীর বিনা মূল্যে নমুনা পরীক্ষা করিয়ে এনেছে। পাশাপাশি নমুনা পরীক্ষা না করেই আরো তিন গুণ লোকের ভূয়া করোনা রিপোর্ট তৈরি করে। এসব অভিযোগে স্বাস্থ্য অধিদপ্তর রিজেন্ট হাসপাতালের দুটি শাখা বন্ধ করে দেয়ার নির্দেশ দেয়।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সিনহার মৃত্যু

দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি

৭ আগস্ট ২০২০

শ্রুতিমধুর নয় এমন প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের উদ্যোগ

৭ আগস্ট ২০২০

সারা দেশে এমন কিছু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম আছে যা শ্রুতিমধুর নয় এবং ভাষা ও ...



অনলাইন সর্বাধিক পঠিত



গ্রেপ্তারি পরোয়ানা জারি

ওসি প্রদীপ কোথায়?