তৃতীয় দফায় করোনা পজিটিভ হারিস

স্পোর্টস ডেস্ক

খেলা ৫ জুলাই ২০২০, রোববার

অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লীগের সর্বশেষ আসরে ১৫১.৩ কিমি বেগে বল করে ক্রিকেট বিশ্বে আলোড়ন তোলেন হারিস রউফ। আসরে প্রথম পাকিস্তানি বোলার হিসেবে হ্যাটট্রিক নৈপুণ্য নিয়ে আলো টানেন তিনি। আর আসন্ন ইংল্যান্ড সফর নিয়ে বুনছিলেন স্বপ্ন। কিন্তু টানা তৃতীয় দফা কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ হয়েছেন হারিস রউফ। পাকিস্তানি সংবাদমাধ্যম জানিয়েছে, টানা তৃতীয়বার পজেটিভ হওয়ায় হারিস রউফকে আরও কিছুদিন সবার থেকে আলাদা থাকতে হবে।
তবে তরুণ ব্যাটসম্যান হায়দার আলী ও টেস্ট পেসার ইমরান খান পরীক্ষায় নেগেটিভ ফল পেয়েছেন। এ দুই ক্রিকেটারের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলেনি।
বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি এখনো পরীক্ষার ফল পাননি। লাহোরে হায়দার ও ইমরানের সঙ্গে তাকেও পরীক্ষার জন্য ডাকা হয়।
আগের পরীক্ষায় নেগেটিভ আসায় কাশিফকে আরেকবার করোনা পরীক্ষা করাতে হবে। এই তিন ক্রিকেটার আবারও নেগেটিভ হলে তাদের ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
এর মধ্যে ২০ সদস্যের পাকিস্তান দল ইংল্যান্ডে পৌঁছেছে। উস্টারশায়ারে ১৪ দিন ‘আইসোলেশন’-এ থাকার মাঝে তারা অনুশীলনও করছে। এর আগে করোনাভাইরাস থেকে মুক্ত হন মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজসহ আক্রান্ত ৬ ক্রিকেটার। ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। আগামী ৫ই আগস্ট ম্যানচেস্টারে সিরিজের প্রথম টেস্ট শুরু হওয়ার কথা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

২৪ জনের দলে ১৮ জনই করোনা পজেটিভ

এখন কি করবেন জেমি ডে?

৮ আগস্ট ২০২০



খেলা সর্বাধিক পঠিত