দ্বিতীয়বার পরীক্ষাতেও মাশরাফির করোনা পজেটিভ

স্পোর্টস রিপোর্টার

খেলা ৪ জুলাই ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ৪:৫৩

করোনাভাইরাস থেকে এখনো রেহাই মেলেনি মাশরাফি বিন মুর্তজার। দ্বিতীয়বার পরীক্ষাতেও তার শরীরে ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছে মাশরাফির ঘনিষ্ঠ সূত্র। তবে মাশরাফি শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা গেছে। 

১৪ দিন আগে কভিড-১৯ পজিটিভ হন জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। আক্রান্ত হওয়ার পর বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি। মাশরাফির পর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজারও করোনা ধরা পড়ে।

এর আগে মাশরাফির করোনা টেস্টের ফল নেগেটিভ আসার খবর চাউর হয়েছিল।  এ নিয়ে গত ২৮শে জুন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি লিখেন- 

বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি।

১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মুহসিনুদ্দীন মাহমূদ

২০২০-০৭-০৪ ২৩:৫৬:২৭

মাশরাফি কি চিকিৎসক সমাজের রোষের পাত্র হয়ে গেলেন? ডাক্তারগণ কি তাঁর চিকিৎসায় অনাগ্রহী? অথবা তিনিই কি ডাক্তারদেরকে এড়িয়ে চলছেন? তিনি কেবল অসৎ স্বাস্থ্যকর্মীদের বিরুদ্ধে একশন নিয়েছিলেন; কিন্তু সন্দেহ, পুরো চিকিৎসক সমাজ তাঁকে প্রতিপক্ষ গণ্য করছে।

saheb uddin

২০২০-০৭-০৪ ১৭:৩৭:০৩

I request you to laugh loudly everyday minimum 5 plus 5 minutes and to breath inhale by nose and exhale by mouth and enjoy Mantak Chia - corona exercise in google. you will get rid of corona surely. enjoy mantak chia's other videos from google utube. you will feel better day by day.

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত