রোগীর মারধরের ছবি তোলায় সাংবাদিক লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ৪ জুলাই ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:১৫

করোনা পরীক্ষার সিরিয়াল নিয়ে বিতণ্ডা। রোগীকে আনসার সদস্যদের মারধর ছবি: নিজস্ব
নিয়ম লঙ্ঘনের প্রতিবাদ করায় মুগদা হাসপাতালে করোনার নমুনা দিতে আসা রোগী শাওনকে মারধর করছিলেন হাসপাতালের একজন আনসার সদস্য। সেই ছবি তোলার কারণে হামলা করা হয় একজন ফটোসাংবাদিকের ওপর। ভেঙে ফেলা হয় তার ক্যামেরা। লাঞ্ছিত করা হয় আরেক নারী ফটোসাংবাদিককেও। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মুগদা জেনারেল হাসপাতাল চত্বরে এ ঘটনা ঘটে। হামলার শিকার ফটোসাংবাদিক হলেন দৈনিক দেশ রূপান্তর পত্রিকার রুবেল রশীদ। আর লাঞ্ছিত করা হয়েছে বাংলাদেশ প্রতিদিনের ফটোসাংবাদিক জয়িতা রায়কে।
রুবেল রশীদ জানান, মুগদা হাসপাতালে কোভিড-১৯ টেস্টের জন্য গতকাল ৪০ জনকে টিকিট দেয়া হয়। কিন্তু ৩৪ জনের পরীক্ষা করেই আনসার সদস্যরা বলেন আজ পরীক্ষা শেষ।
তখন ৩৬ নম্বর সিরিয়ালে দাঁড়িয়ে থাকা শাওন হোসেন নামের এক যুবকের সঙ্গে আনসার সদস্যদের কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আনসাররা তার গায়ে হাত তোলেন। তখন ওই ঘটনার ছবি তুলতে যান বাংলাদেশ প্রতিদিনের আলোকচিত্রী জয়িতা রায়। এ সময় আনসার সদস্যরা তাকে থাপ্পড় দিতে এলে জয়িতা সরে পড়েন। তিনি বলেন, এরপর ঘটনার ছবি তুলতে আমি এগিয়ে যাই। তখন আনসার সদস্যরা থাপ্পড় মেরে আমার ক্যামেরার ফিল্টার ভেঙে ফেলে। আনসার সদস্যরা সাংবাদিকদের গালাগাল করেন এবং বেঁধে রাখার হুমকি দেন। একপর্যায়ে তারা বলেন- এখানে সাংবাদিকদের রঙবাজি চলবে না। আমাদের রঙবাজি চলবে।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

ডিএসসিসি’তে উন্নয়ন প্রকল্প

বার বার রাস্তা কাটতে দেয়া হবে না

১৪ আগস্ট ২০২০

‘অর্থনৈতিক সুবিধা অর্জনের পথ হিসেবে ব্যবহৃত হচ্ছে এমপিদের থোক বরাদ্দ’

১৩ আগস্ট ২০২০

নিজ নিজ এলাকায় উন্নয়নের জন্য সংসদ সদস্যদের প্রতি বছর ৫ কোটি টাকা থোক বরাদ্দ দেয়া ...



শেষের পাতা সর্বাধিক পঠিত