নবাবগঞ্জে করোনায় আরও দুইজনের মৃত্যু

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

অনলাইন ২৯ জুন ২০২০, সোমবার, ৬:৪২

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুষেন চন্দ্র বালো (৭৫) ও মিনু বেগম (৭০) নামে আরও দুইজনের মৃত্যু হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৬টায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন সুষেন চন্দ্র বালো (৭৫)। তিনি নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য পরিদর্শক ছিলেন। তার বাড়ি উপজেলা সদর ইউনিয়ন কলাকোপা বড়নগর গ্রামে।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) ডা. হরগোবিন্দ সরকার অনুপ সুষেনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। সোমবার বিকালে স্বাস্থ্য বিধি মেনে কলাকোপা মহাশ্মশানে মরদেহ দাহ করা হয় উপজেলা হিন্দু সৎকার কমিটির অনুপম দত্ত নিপুর নেতৃত্বে।
 
অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়ে রবিবার ভোর সাড়ে ৪টায় উপজেলার গালিমপুর শাহবাদ এলাকার মিনু বেগম (৭০) নামের এক নারী ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।
মৃত মিনু বেগম গালিমপুর শাহবাদ গ্রামের এসএম হাবিবুল্লাহর স্ত্রী।
 
গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মিনু বেগম ঢাকায় তার মেয়ের বাড়িতে থাকতেন। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ফলাফল পজেটিভ আসে।
 
রবিবার বাদ মাগরিব স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির প্রধান নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলের নেতৃত্বে ইউপি চেয়ারম্যান তপন মোল্লার তত্ত্বাবধানে শাহবাদ পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন সম্পন্ন করা হয়।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রিজেন্ট এমডি’র তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার-

জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ

১৫ জুলাই ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



রিজেন্ট এমডি’র তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার-

জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ