নিহত ছাত্রদল নেতার পরিবারের পাশে বিএনপি

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৭ জুন ২০২০, শনিবার, ৬:৩১

সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের হাতে নিহত কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক পারভেজ হোসেনের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুরে কুমিল্লার স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল এই অনুদান প্রদান করে।

প্রতিনিধি দলের প্রধান ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। তিনি বলেন, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের হাতে ছাত্রদল নেতা পারভেজ হোসেনের নিহতের কথা শুনেই তীব্র নিন্দা জানিয়েছেন এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। আজ আমাদের পাঠিয়েছেন যেন সরজমিনে নিহতের পরিবারকে দেখে আসি এবং তাদের জন্য সামান্য আর্থিক সহায়তা প্রদান করি। কিন্তু স্থানীয় সন্ত্রাসীদের বাঁধার কারণে আমরা কালির বাজারে যেতে পারিনি। ফলে বাধ্য হয়ে স্থানীয় একটি হোটেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুদান নিহত পারভেজের মায়ের হাতে তুলে দেই।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সহসভাপতি মোক্তাদীর হোসেন তরু, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরীফ, কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপুসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সকল ইউনিটের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সিলেটে আরো ৬৮ করোনা রোগী শনাক্ত

১৩ জুলাই ২০২০

সিলেটে নতুন করে ৬৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৫৯ জনই সিলেট জেলার ...

ডা. সাবরিনা বরখাস্ত

১২ জুলাই ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত