প্লেবয় মডেল থেকে বিশ্বের ‘সবচেয়ে আবেদনময়ী’ ফুটবল এজেন্ট

স্পোর্টস ডেস্ক

খেলা ৩ জুন ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৬:১৫

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী ফুটবল এজেন্ট বলা হয় তাকে। নাম আনামারিয়া প্রডান। শিগগিরই ফুটবল ক্লাব মালিকদের কাতারে যুক্ত হতে যাচ্ছেন এই রোমানিয়ান সুন্দরী।

আনামারিয়া প্লেবয় ম্যাগাজিনের সাবেক মডেল। সম্প্রতি রোমানিয়ার শীর্ষ ফুটবল লীগের ক্লাব এফসি হারমানস্টাদ কিনতে আগ্রহ প্রকাশ করেছেন তিনি। যদিও ক্লাবটির ওপর রয়েছে ঋণের বোঝা। পরিমাণটা প্রায় ৬ লাখ ৩০ হাজার পাউন্ড।  ৪৭ বছর বয়সী আনামারিয়া ক্ষণ গুনছেন কবে শেষ হবে করোনার দাপট। করোনা বিদায় নিলেই ক্লাব কেনার ব্যাপারটা চুকিয়ে ফেলার ইচ্ছা তার।

রোমানিয়া জাতীয় দলের সাবেক ফুটবলার লরেন্তে রেগক্যাম্পকে বিয়ে করেন আনামারিয়া।

এভাবেই মডেলিং থেকে পা ফেলেন ফুটবল দুনিয়ায়। ২০০৯ সালে এফসি স্নাগভের এক্সিকিউটিভ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন তিনি। তিন বছর পর একই ভূমিকায় ছিলেন আরেক ক্লাব এফসি ক্লুজে। এরপর ফুটবলারদের এজেন্টের কাজ শুরু করেন।

২০১৬ সালে রোমানিয়ার ফুটবল ইতিহাসের সবচেয়ে আলোচিত দলবদলটা হয় আনামারিয়ার হাত ধরে। তার সহায়তায় উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ জয়ী ক্লাব স্টুয়া বুখারেস্ট থেকে ৯ মিলিয়ন পাউন্ডে নিকোল স্টানচু যোগ দেন আন্দারলেখটে। স্টানচুই এখন পর্যন্ত রোমানিয়ার সবচেয়ে দামি ফুটবলার। এছাড়া চেলসির সাবেক তারকা আদ্রিয়ান মুতোর অন্যতম ক্লায়েন্ট ছিলেন আনামারিয়া।

এক যুগ আগে সবশেষ প্লেবয় ম্যাগাজিনের হয়ে পোজ দিয়েছিলেন আনামারিয়া। অ্যাডাল্ট ম্যাগাজিনের ব্যাপারে বরাবরই সাহসী মন্তব্য করেন তিনি। কিছুদিন আগে আনামারিয়া বলেছিলেন, ‘অ্যাডাল্ট ম্যাগাজিনের জন্য মডেলিংয়ে কোনো সমস্যা দেখি না আমি। আমার মেয়েও যদি এমনটা করতে চায়, আমি তাকে আটকাবো না।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত