পাঁচ ফুটবলারের করোনায় আক্রান্তের খবর গোপন করেছিল বার্সেলোনা!

স্পোর্টস ডেস্ক

খেলা ৩ জুন ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৪:৪৩

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার পাঁচ ফুটবলার ও দুই কোচিং স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন বলে দাবি করেছে স্পেনের একটি রেডিও স্টেশন। কাতালান রেডিও ‘আরএসি-১’-এর বরাত দিয়ে বার্সেলোনার পাঁচ ফুটবলারের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে স্পেনের শীর্ষস্থানীয় ক্রীড়া দৈনিক এএস, বৃটিশ দৈনিক ডেইলি মেইল। গত মাসের ৯ই বার্সেলোনা জানিয়েছিল, সমস্ত ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তবে ‘আরএসি-১’ দাবি করেছে, ফুটবলার ও কোচিং স্টাফের করোনা আক্রান্তের তথ্য গোপন করেছিল বার্সা।

এখনো এ ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি বার্সেলোনা। কাতালান রেডিও চ্যানেলটি অবশ্য আক্রান্ত পাঁচ ফুটবলারের নাম প্রকাশ করেনি।

ঘোষণা অনুযায়ী, আগামী ১১ই জুন মাঠে ফিরবে স্প্যানিশ লা লিগা। ‘আরএসি-১’ অবশ্য জানিয়েছে, করোনায় আক্রান্ত ওই পাঁচ ফুটবলার পুরো সুস্থ হয়ে উঠেছেন এবং ১১ই জুন থেকে শুরু হতে যাওয়া লা লিগায় মাঠে নামার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

আগামী ১৩ই জুন সন ময়েক্স স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের ১৮ নম্বর দল রিয়াল মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর দুই পয়েন্ট কম নিয়ে ৫৬ পয়েন্টে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

গত মার্চে স্পেনে করোনার প্রকোপ শুরুর পর লা লিগার ক্লাব দেপোর্তিভো আলাভেস, এস্পানিওল, ভ্যালেন্সিয়াসহ আরো কয়েটি দলের ফুটবলার ও স্টাফদের মধ্যে করোনা ছড়িয়ে পড়ে। ওই সময়ই বার্সেলোনার পাঁচ ফুটবলার ও কোচিং স্টাফের দুই সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছে ‘আরএসি-১’। কিন্তু তাদের মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না।
তাই হোম আইসোলেশনে রেখেই চিকিৎসা দেয়া হয়েছে তাদের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত