এখন প্রতিদান দেয়ার সময়: মুশফিক

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৭ মে ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ১:১৩

আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকুর রহীমের ১৫ বছর পূরণ হলো গতকাল ২৬শে মে। নিজের ফেসবুক পাতায় তিনি আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন, ২৬শে মে চমক নিয়ে হাজির হবেন। দেড় দশক পূর্তির দিনে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান ঘোষণা দিয়েছেন, শীঘ্রই যাত্রা শুরু হবে তার স্বপ্নের ‘এমআর ১৫’ ফাউন্ডেশনের। আর চমক হিসেবে তিনি জানালেন, ফাউন্ডেশনের লোগো ডিজাইন করে সুযোগ থাকছে তার সঙ্গে ফাইভ স্টার হোটেলে ডিনার করার।

২০০৫ সালের ২৬শে মে, লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন ১৭ বছর বয়সী মুশফিক। সময়ের সঙ্গে নিজেকে নিয়ে গেছেন সেরাদের কাতারে। মঙ্গলবার রাতে ফেসবুক লাভে মুশফিক বলেন, ‘এখন এমন একটি সময়, যেখানে আমার মনে হয় আপনাদেরকে প্রতিদান দেওয়ার অনেক কিছুই আছে। সেজন্যই আমি কিছু পদক্ষেপ হাতে নিয়েছি। প্রথম পদক্ষেপ হচ্ছে, আমার স্বপ্নের ‘এমআর ১৫’ ফাউন্ডেশন গড়ে তোলা।
আপনারা জেনে খুশি হবেন, খুব শিগগিরই আমি এটি শুরু করতে যাচ্ছি। আপনাদের জন্য যে সারপ্রাইজটি আমি দিতে চাই, সেটি হলো ‘এমআর ১৫’ ফাউন্ডেশনের জন্য লোগো ডিজাইন করে আমার কাছে পাঠিয়ে দিন। আমি নিজে সেরা পাঁচজনকে বাছাই করব। তারা আমার সঙ্গে ঢাকার কোনো ফাইভ স্টার হোটেলে ডিনার করার সুযোগ পাবেন, করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে। পাঁচ জনের মধ্যে সেরা হবেন যিনি, তিনি পাবেন আমার অটোগ্রাফসহ একটি জার্সি। সেই লোগোই ব্যবহার করা হবে আমার ফাউন্ডেশনে ও সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মে।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত