তবে কি ম্যানইউ থেকে চীনে ফিরে যাচ্ছেন ইঘালো

স্পোর্টস ডেস্ক

খেলা ২৬ মে ২০২০, মঙ্গলবার


ইংলিশ প্রিমিয়ার লীগের খেলা মাঠে গড়ানোর আগেই চীনে ফিরে যাচ্ছেন ফুটবল তারকা অডিওন ইঘালো। চলতি বছরের জানুয়ারিতে  চীনের সাংহাই শেনহুয়া ক্লাব থেকে স্বল্প মেয়াদী চুক্তিতে ধারে  (লোন) ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ৩০ বছর বয়সী এ নাইজেরিয়ান স্ট্রাইকার। ৩১শে মে পর্যন্ত ইঘালোর সঙ্গে ম্যানইউর চুক্তি। রেড ডেভিলদের ইংলিশ স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড পিঠের চোট নিয়ে দীর্ঘ সময়ের জন্য ছিটকে পড়লে ইঘালোকে দলে ভিড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রাশফোর্ড এখন পুরোপুরি সুস্থ।
বৈশি^ক মহামারির কারণে দীর্ঘ দিন বন্ধ রয়েছে ইংলিশ প্রিমিয়ার লীগের খেলা। তবে আগামী জুনে খেলা পূণরায় শুরুর আশা করছে প্রিমিয়ার লীগ কর্তৃপক্ষ। ম্যানইউ ইতিমধ্যেই জানিয়েছে অডিওন ইঘালোর সঙ্গে স্থায়ী চুক্তি করবে না তারা। তবে ইংলিশ মিডিয়ার খবর ইঘালোর সঙ্গে ধারের চুক্তিটা আরেকটু বাড়াতে পারে তারা।

নরওয়েজিয়ান কোচ ওলে গানার শোলসারের অধীনে আগামী দুই মাসে পৃথক তিন প্রতিযোগিতায় ১৮টি ম্যাচ খেলতে হতে পারে ম্যানচেস্টার ইউনাইটেডের।
ম্যানইউর পাঁড় সমর্থক অডিওন ইঘালো রেড ডেভিলদের জার্সি গায়ে ইতিমধ্যে আট ম্যাচে মাঠে নেমে  চার গোল করেছেন। এবং ওল্ড ট্রাফোর্ডে থেকে যাওয়ার ইচ্ছা তার। কিন্তু তার দল চায়নিজ সুপার লীগের ক্লাব সাংহাই শেনহুয়া নির্ধারিত সময়েই ফের পেতে চায় তাকে।
গত সপ্তাহে গ্রুপ অনুশীলনে মাঠে ফিরেছে ইংলিশ প্রিমিয়ার লীগের দলগুলো। ম্যানইউর সঙ্গে যথারীতি অনুশীলনে যোগ দিয়েছেন ইঘালোও।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত