অসহায়দের জন্য পারভেজ মল্লিকের ফ্রি ঈদ বাজার

স্টাফ রিপোর্টার

বাংলারজমিন ২৪ মে ২০২০, রোববার

ঘূর্ণিঝড় আম্ফান এবং মহামারি করোনায় বিপর্যস্ত খুলনার অসহায় ৩০০ পরিবারের মধ্যে ‘ফ্রি ঈদ বাজার’ এর আয়োজন করেছে খুলনা জেলা বিএনপি। যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের সহযোগিতায় রোববার দুপুর ২টায় রুপসা উপজেলার প্রাণকেন্দ্র আইজগাতি এলাকায় এ আয়োজন করা হয়। এ সময় যুক্তরাজ্য থেকে নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন তিনি।

‘ফ্রি ঈদ বাজার’ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু। এছাড়া জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আশরাফুল আলম খান নান্নু, সদস্য শেখ শফিকুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরান হাছান, খুলনা মহানগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাবির আলী, জেলা কৃষকদলের যুগ্ম সম্পাদক শেখ মিরাজ, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোল্লা পারভেজ রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহাঙ্গীর লস্কর, যুবনেতা লিটন তালুকদার, মাসুদ রানা, বঙ্গবন্ধু কলেজের সাবেক সভাপতি ওমর ফারুক সেলিম, চঞ্চল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, মাসুম লস্কর, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ইফতেখার জামাল নবীন, আশিকুর রহমান আশিক, জহিরুল হাসান শাকিল, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আরিফ, দপ্তর সম্পাদক শেখ মুশফিকুর হাসান অভি, সম্পাদক রাজু আহমেদ, রপসা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির খান, ইথার বিল্লাহ, নৈহাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান, লালিম, সাগর, রাজু, মনিরুল, ইয়াসিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ভিডিও বার্তার মাধ্যমে যুক্তরাজ্য থেকে সরাসরি যুক্ত হয়ে পারভেজ মল্লিক ফ্রি ঈদ বাজারের উদ্বোধন করেন। উপস্থিত সকল নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বিপদে-আপদে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে পারভেজ মল্লিক বলেন, আমার অঞ্চলের মানুষ যতদিন এই দুঃসময় থেকে মুক্তি না পাবে ততদিনই আমি তাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, করোনার কারণে সৃষ্ট সংকটের শুরু থেকে এবং সাম্প্রতিক ভয়াবহ ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রদল সভাপতি।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তিনি ধারাবাহিকভবাবে এই জনহিতকর কাজ করে যাচ্ছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রবিউল ইসলাম

২০২০-০৫-২৪ ১০:২৫:৩৯

আল্লাহ্ পারভেজ ভাইকে এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কবুল করেছেন এটা জাহাঙ্গীরনগরের একজন হয়ে গর্ববোধ করছি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ওসমানীনগরে জ্বর-সর্দির প্রকোপ: একমাস ধরে নমুনা সংগ্রহ বন্ধ

১১ জুলাই ২০২০

সিলেটের ওসমানীনগর বাসীর স্বাস্থ্য সেবা নিয়ে চরম অবহেলা শুরু করেছে স্বাস্থ্য বিভাগ। ভবন সংস্কারের নামে ...

শিবচরে স্বাস্থ্যকর্মীসহ ৩ জন আক্রান্ত

১১ জুলাই ২০২০

করোনায় শিবচরে এক স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৩ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন ও আইসোলেশনের ...

হিজলায় ১৪৪ ধারা

১১ জুলাই ২০২০

হিজলায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ ও সংসদ সদস্য গ্রুপ একই স্থানে ...

কুমিল্লায় হানিফ পরিবহনের বাসচালক ইয়াবাসহ গ্রেপ্তার

১১ জুলাই ২০২০

কুমিল্লা জেলার সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে হানিফ পরিবহনের বাসচালককে ১৯ হাজার ২০০ পিস ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত