বিসিবি’র ঈদ উপহার পেলেন ১৬’শ ক্রিকেটার

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৩ মে ২০২০, শনিবার

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসচ্ছল ক্রিকেটারদের আর্থিক প্রণোদনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রিমিয়ার লীগ, প্রথম বিভাগ, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের মোট ১৬শ ক্রিকেটার পেয়েছেন বিসিবির এই আর্থিক সহযোগিতা।
ঢাকা প্রিমিয়ার লীগ ও প্রথম বিভাগের অসচ্ছল ক্রিকেটাররা পেয়েছেন ১০ হাজার টাকা করে। দ্বিতীয় ও তৃতীয় বিভাগে খেলা ক্রিকেটারদের দেয়া হয়েছে ৮ হাজার টাকা করে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি বলেন, ‘একটু সময় লেগেছে আমাদের। প্রথমে আমরা ক্লাবের কাছ থেকে খেলোয়াড়দের নাম ও বিকাশ নাম্বার নিয়েছি। ব্র্যাক ব্যাংকের সঙ্গে সহযোগিতার মাধ্যমে আমরা এই কাজটা করেছি।
বিকাশ নাম্বার থাকায় বিকাশের মাধ্যমে আর্থিক সহযোগিতা পৌঁছে দেয়া হয়েছে। প্রিমিয়ার ডিভিশন আর প্রথম বিভাগ লীগের ক্রিকেটারদের ১০ হাজার করে আর দ্বিতীয় ও তৃতীয় বিভাগের ক্রিকেটারদের ৮ হাজার টাকা করে প্রণোদনা দেয়া হয়েছে।’
করোনা দুর্যোগের শুরু থেকেই ক্রিকেটারদের পাশে আছে বিসিবি। নানাভাবে তাদের সহযোগিতা করে যাচ্ছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থাটি। এর আগে গত বুধবার জাতীয় ক্রীড়া পরিষদে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের ২৩টি ফেডারেশনের ক্রীড়াবিদদের জন্য ১০ হাজার টাকার ৫০১টি চেক প্রদান করে বিসিবি। প্রদত্ত অর্থের পরিমাণ ৫০ লাখ ১০ হাজার টাকা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

SYED HASN IMAM

২০২০-০৫-২৪ ০৮:২৮:৩৪

SHUKRIA BCCB BOARD

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

১৩তম সাউথ এশিয়ান গেমস

পদক বাড়তে পারে বাংলাদেশের

২৯ মে ২০২০



খেলা সর্বাধিক পঠিত