কিশোরগঞ্জে দুই শতাধিক দুস্থ পরিবারে ঈদের খুশি ছড়িয়ে দিলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে

বাংলারজমিন ২২ মে ২০২০, শুক্রবার

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণ করছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। শুক্রবার পুলিশ লাইন্স ড্রিলশেডে এই ঈদ বস্ত্র ও সেমাই বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দুই শতাধিক দুস্থ, অসহায় ও দরিদ্রের মাঝে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণ করা হয়। তাদের মধ্যে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, চিনি, কিসমিস, সাবান ও মাস্ক ছাড়াও পুরুষদের লুঙ্গি ও নারীদের শাড়ি দেয়া হয়।
এ সময় পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)অনির্বাণ চৌধুরী প্রমুখসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, করোনাকালে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে দুস্থ পরিবারগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশ। এই দুঃসময়ের মধ্যেই ঈদ এসে হাজির হচ্ছে। সমাজে অনেক অসহায় পরিবার রয়েছেন, যারা স্বাভাবিক সময়েই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন না। করোনাকালে তাদের সেই সুযোগ আরো কমে এসেছে। সেইসব বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে কিশোরগঞ্জ জেলা পুলিশ।
তাদের মুখে হাসি ফোটাতে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণের এই উদ্যোগ নেয়া হয়েছে।
কিশোরগঞ্জ জেলা পুলিশের মত সমাজের বিত্তবানদেরও দুস্থ ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।
ঈদকে সামনে রেখে পুলিশ সুপারের কাছ থেকে ঈদ উপহার হিসেবে বস্ত্র ও সেমাই পেয়ে উচ্ছ্বসিত নারী-পুরুষেরা বলেন, ‘আমরার আইজকাই ঈদ ঈদ লাগতাছে।’

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঝালকাঠিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর মুক্তিপণ দাবি

৩০ মে ২০২০

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজছাত্রীকে আটকে রেখে বখাটেরা ধর্ষণ করার পরে অভিভাবকদের কাছে মুক্তিপণ দাবি করে। ...

চিরিরবন্দরে বর ও কনের পিতাকে জরিমানা

২৯ মে ২০২০

চিরিরবন্দরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে  দিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বর-কনেপক্ষকে জরিমানা করেছে। বর ও কনের ...

রূপগঞ্জে করোনায় একদিনে আক্রান্ত-৬০

২৯ মে ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ ৬০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৪৪ ...

ব্রাহ্মণবাড়িয়া শহরে হঠাৎই বেড়েছে আক্রান্তের সংখ্যা

২৯ মে ২০২০

হঠাৎই আক্রান্তের সংখ্যা বেড়েছে ব্রাহ্মণবাড়িয়া শহরে। করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় শুক্রবার যে ১৭ জনের পজেটিভ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত