তাহিরপুরে নার্স ও টেকনিশিয়ানসহ করোনায় আক্রান্ত ৩

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ২২ মে ২০২০, শুক্রবার

সুনামগঞ্জের তাহিরপুরে সিনিয়র নার্স টেকনিশিয়ানসহ আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স একজন, বাদাঘাট পুপুলার ডায়াগনোষ্টিক ও ডক্টর চেম্বারের টেকনিশিয়ান একজন ও তাহিরপুর সদর ইউনিয়নের একজন বাসিন্দা। ১৭ই মে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারে পাঠানো হয়। গত বৃহস্পতিবার রাতে তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে তাদের ফলাফল পজিটিভ আসে। গতকাল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকবাল হোসেন।
জানা যায়, চলতি মাসের ২০শে মে উপজেলার ১২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর গত ৫ মে ৬ জন, ১৩ মে ৩ জন এবং ২১ মে আরো ৩ জনের ফলাফল পজিটিভ আসে।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন এ বিষয়ে বলেন, আবহাওয়া অনুকূলে না থাকায় নতুন আক্রান্তদের মোবাইল ফোনে যোগাযোগ করে সকলকে লকডাউনে রাখার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আপাতত তাদেন নিজ বাড়িতে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে, পর্যায়ক্রমে তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঝালকাঠিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর মুক্তিপণ দাবি

৩০ মে ২০২০

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজছাত্রীকে আটকে রেখে বখাটেরা ধর্ষণ করার পরে অভিভাবকদের কাছে মুক্তিপণ দাবি করে। ...

চিরিরবন্দরে বর ও কনের পিতাকে জরিমানা

২৯ মে ২০২০

চিরিরবন্দরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে  দিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বর-কনেপক্ষকে জরিমানা করেছে। বর ও কনের ...

রূপগঞ্জে করোনায় একদিনে আক্রান্ত-৬০

২৯ মে ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ ৬০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৪৪ ...

ব্রাহ্মণবাড়িয়া শহরে হঠাৎই বেড়েছে আক্রান্তের সংখ্যা

২৯ মে ২০২০

হঠাৎই আক্রান্তের সংখ্যা বেড়েছে ব্রাহ্মণবাড়িয়া শহরে। করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় শুক্রবার যে ১৭ জনের পজেটিভ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত