দিনাজপুরে ঈদে বিতরণের জন্য এমপি’রা পেলেন শাড়ি, শিশু পোশাক ও থ্রি-পিস

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে

বাংলারজমিন ২১ মে ২০২০, বৃহস্পতিবার

ঈদ-উল- ফিতর উপলক্ষে প্রতিমন্ত্রী, হুইপসহ দিনাজপুরের সাত সংসদ সদস্য নির্বাচনী এলাকায় বিতরণের জন্য এক হাজার ৭৫০ পিস সিনথেটিক শাড়ি, ৪২০ পিস থ্রি-পিস এবং ৩৮৫ পিস শিশুদের তৈরি পোশাক বিশেষ বরাদ্দ পেয়েছেন।
এর মধ্যে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপালকে ২৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক,দিনাজপুর-২(বিরল-বোচাগঞ্জ)আসনের সংসদ সদস্য নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীকে ২’শ ৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক, দিনাজপুর-৩ (সদস) আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমকে ২’শ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক,দিনাজপুর-৪(চিরিরবন্দর-খানসামা) আসনের সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলীকে ২’শ ৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক, দিনাজপুর-(ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারকে ২’শ ৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক, দিনাজপুর-৬ (বিরামপুর-ঘোড়াঘাট-নবাবগঞ্জ ও হাকিমপুর) আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিককে ৩’শ ৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক এবং বৃহত্তর দিনাজপুর(দিনাজপুর-ঠাকুরগাঁও ও পঞ্চগড়) জেলার সংরক্ষতি মহিলা আসন-৩২ এর সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁইকে ২’শ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক সরকার বিশেষ বরাদ্দ দিয়েছে। নির্বাচনী এলাকার মানুষের ঈদ আনন্দ ও মুখে হাসি ফোটাতেই সরকারের এই বিশেষ বরাদ্দ বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে।

সোনারগাঁয়ে ৯শ’ পরিবারে বিএনপির ঈদ সামগ্রী বিতরণ
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সোনারগাঁ পৌরসভার সাবেক মেয়র প্রার্থী মোশারফ হোসেনের উদ্যোগে পৌর এলাকার ৯শ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার দত্তপাড়া এলাকায় এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়। পৌরসভা বিএনপির আহ্বায়ক শাহজাহান মেম্বারের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সোনারগাঁ উপজেলার বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা কাজী নজরুল ইসলাম টিটু, হাজী সেলিম হক, মোক্তার হোসেন, বজলুর রহমান, শামসুর রহমান মন্টু, মোমেন খান, অধ্যাপক ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আলমগীর হোসেন, কাউন্সিলর মোতালেব হোসেন, কাউন্সিলর ফারুক আহমেদ তপন, ছাফির উদ্দিন মজনু, লায়ন শফিকুল ইসলাম নয়ন, আজিজুল ইসলাম আজিজ, জিয়াউল ইসলাম চয়ন, হারুন-অর-রশিদ মিঠু, আ: রহিম, এড. সাদ্দম হোসেন, সাবেক কমিশনার রুমা আক্তার ও সালমা আক্তার প্রমুখ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঝালকাঠিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর মুক্তিপণ দাবি

৩০ মে ২০২০

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজছাত্রীকে আটকে রেখে বখাটেরা ধর্ষণ করার পরে অভিভাবকদের কাছে মুক্তিপণ দাবি করে। ...

চিরিরবন্দরে বর ও কনের পিতাকে জরিমানা

২৯ মে ২০২০

চিরিরবন্দরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে  দিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বর-কনেপক্ষকে জরিমানা করেছে। বর ও কনের ...

রূপগঞ্জে করোনায় একদিনে আক্রান্ত-৬০

২৯ মে ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ ৬০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৪৪ ...

ব্রাহ্মণবাড়িয়া শহরে হঠাৎই বেড়েছে আক্রান্তের সংখ্যা

২৯ মে ২০২০

হঠাৎই আক্রান্তের সংখ্যা বেড়েছে ব্রাহ্মণবাড়িয়া শহরে। করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় শুক্রবার যে ১৭ জনের পজেটিভ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত