বন্দরে শপিংমল-দোকান বন্ধ ঘোষনা

বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ২০ মে ২০২০, বুধবার

পরবর্তী নির্দেশনা না  দেয়াা পর্যন্ত বন্দর উপজেলার সকল শপিংমল ও  দোকানসমূহ বন্ধ  ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন। বুধবার  সকাল থেকে  বিভিন্ন শপিংমলে অভিযান চালান  এবং  মাইকিং করে গনবিজ্ঞপ্তি ঘোষনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আসমা নাসরিন ।  গনবিজ্ঞপ্তিতে বলা  হয়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের  দোকান  যেমন কাঁচাবাজার, মুদি পণ্য,খাদ্যদ্রব্য, শিশু খাদ্য, পশু খাদ্য, কৃষিপণ্য, সার-কীটনাশক, জ্বালানি  দোকান সকাল ৮ টা  থেকে বিকেল ৫ টা পর্যন্ত  খোলা থাকবে। ২৪ ঘন্টা  খোলা থাকবে ঔষুধের  দোকান । প্রশাসন কিংবা আইন শৃঙ্খলা বাহিনীর উপর নির্ভর  না  থেকে নিজের নিরাপত্তা রক্ষা করে চলুন। দয়া  করে সচেতন  হোন, নিজেরা বাঁচুন, অন্যদেরও বাঁচতে দিন।  
বন্দর উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও) শুল্কা সরকার জানান, ঈদ উপলক্ষে বানিজ্য মন্ত্রণালয়ে  শর্ত মোতাবেক  মার্কেট শপিংমল খোলা রাখার সিন্দান্ত গ্রহন করেন। কোনো ক্রমে স্বাস্থ্য বিধি মানছে না  শপিংমলসহ ক্রেতা বিক্রেতারা। এতে করে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।
ফলে  উপজেলা করোনা প্রতিরোধ  ও নিয়ন্ত্রন কমিটি সার্বিক বিবেচনার জন্য এক জরুরী সভার আহবান করা হয়। জনসাধারণ তথা বন্দর উপজেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষার্থে ২০ মে থেকে উপজেলার সকল  শপিংমল বন্ধ রাখার সিন্দান্ত গ্রহন করা হয়েছে। তবে ঔষুধের  দোকান ২৪ ঘন্টা  খোলা থাকবে।  সকাল ৮ টা  থেকে বিকেল ৫ টা পর্যন্ত  খোলা থাকবে নিত্য প্রয়োজনীয় পণ্যের  দোকান।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঝালকাঠিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর মুক্তিপণ দাবি

৩০ মে ২০২০

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজছাত্রীকে আটকে রেখে বখাটেরা ধর্ষণ করার পরে অভিভাবকদের কাছে মুক্তিপণ দাবি করে। ...

চিরিরবন্দরে বর ও কনের পিতাকে জরিমানা

২৯ মে ২০২০

চিরিরবন্দরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে  দিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বর-কনেপক্ষকে জরিমানা করেছে। বর ও কনের ...

রূপগঞ্জে করোনায় একদিনে আক্রান্ত-৬০

২৯ মে ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ ৬০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৪৪ ...

ব্রাহ্মণবাড়িয়া শহরে হঠাৎই বেড়েছে আক্রান্তের সংখ্যা

২৯ মে ২০২০

হঠাৎই আক্রান্তের সংখ্যা বেড়েছে ব্রাহ্মণবাড়িয়া শহরে। করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় শুক্রবার যে ১৭ জনের পজেটিভ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত