বায়োপিকে অভিনয় করবেন কোহলি, তবে...

স্পোর্টস ডেস্ক

খেলা ২০ মে ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৩০

মহামারি করোনা ভাইরাসের কারণে সব ধরনের ক্রিকেট আসর স্থগিত থাকায় অনাকাঙ্খিত অবসর কাটছে বিরাট কোহলির। ভারতে লকডাউন শুরুর পর থেকে জীবনসঙ্গী বলিউড তারকা আনুশকা শর্মাকে নিয়ে মুম্বাইয়ে কোয়ারেন্টাইনে আছেন তিনি। টিম ইন্ডিয়া অধিনায়ক অবশ্য তার অবসরটাতে সরব হয়ে ওঠেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আনুশকার সঙ্গে স্মৃতিময় ছবি ও ভিডিও ক্লিপসও মাঝেমধ্যে আপলোড দিচ্ছেন তিনি।
লকডাউনের সময়ে, কোহলি ইন্সটাগ্রামের অনেক লাইভ আড্ডাতেও অংশগ্রহণ করছেন। সেখানে বিচিত্র ও চুটকি মেশানো কর্থাবার্তা বলেও ভক্তদের চমকে দিচ্ছেন। তেমনই ইন্সটাগ্রামের এক লাইভে আড্ডায় বসেছিলেন ভারতের দুই অধিনায়ক। ক্রিকেটের কোহলি ও ফুটবলের সুনীল ছেত্রী।
দুই তারকার এই আড্ডাও বেশ উপভোগ করেছে ক্রিকেট ও ফুটবল ভক্তরা।
ছেত্রীর সেই লাইভ সেশনে এক ইচ্ছের কথাও বলেছেন কোহলি। ভারতের ফুটবল অধিনায়ক সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যানকে জিজ্ঞেস করেছিলেন, ‘বিরাট কোহলিকে নিয়ে যদি কোনো বায়োপিক নির্মাণ করা হয় আর তাতে যদি তোমার স্ত্রীর ভূমিকায় আনুশকা শর্মাকে নেওয়া হয় তবে তুমি কি নিজের ভূমিকায় অভিনয় করবে?’ ইতিবাচক উত্তর দিয়েছেন কোহলি। তবে এক শর্তে। তার বর্তমান সহধর্মীনিকে অবশ্যই সেই ছবিতে থাকতে হবে। টিম ইন্ডিয়া অধিনায়ক বলেন, ‘আনুশকার সঙ্গে, আমি নিঃসন্দেহে নিজের বায়োপিকে অভিনয় করবো। তবে একটা ভুল ধারণা দূর করতে চাই যে, আমি অভিনয় করতে পারি। আমি ফুটবলও খেলতে পারি। তুমি কি আমাকে আইএসএলে (ইন্ডিয়ান সুপার লিগ) খেলতে দেবে?’ ৩১ বছর বয়সী কোহলি আরও বলেন, ‘আমি পারি, যাইহোক, নিজের বায়োপিকে আমি অভিনয় করতে চাই কারণ খুব ভালোভাবে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে পারবো।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

১৩তম সাউথ এশিয়ান গেমস

পদক বাড়তে পারে বাংলাদেশের

২৯ মে ২০২০



খেলা সর্বাধিক পঠিত