আবারো সমালোচিত নোবেল

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৯ মে ২০২০, মঙ্গলবার

ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি গায়ক মাঈনুল আহসান নোবেল। দুই বাংলার দর্শকরাই তার গায়কীতে মুগ্ধ। তবে বার বারই বিভিন্ন মন্তব্য করে সমালোচনার মুখেও পড়তে হয় তাকে। এবারও তাই হলো। মঙ্গলবার (আজ) দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জই ছুঁড়ে দিলেন নোবেল। তার দাবি, গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়া হতেই পারেনি। নিজের ফেসবুক হ্যান্ডেলে নোবেল লিখেছেন, বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।
অর্থাৎ এই সময়টাতেই যারা সংগীত জগতে কাজ করে গেছেন, আলোচিত হয়েছেন কিংবদন্তিতুল্য হয়েছেন তাদের ২০২০ সালে কীভাবে মিউজিক করতে হয় সেটাই শেখাবেন।
নোবেলের এমন মন্তব্যে স্বাভাবিক ভাবে দেশের সংগীতপ্রেমী অনেকে ক্ষুব্ধ হয়েছেন।
নোবেল নিজের যোগ্যতার মানদণ্ড উল্লেখ করে বলেন, দু-বছর আগে জন্ম নিয়েছি আপনাদের ভালবাসা নিয়ে। দু-বছরে ফ্লপ/হিট গানের সংখ্যা দুই।  তোমার মনের ভেতর - অনুপম রায় (National Award winner),  আগুনপাখি - শান্তনু মৈত্র (National Award winner)
নোবেল বলেন, তোমাদের লেজেন্ড গত দশ বছর ধরে কয়টা ফ্লপ অথবা হিট রিলিজ করেছে কমেন্টস্ সেকশানে জানাও। থুক্কু বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। উল্লেখ্য, এর আগেও নোবেল নানা সময় বিভিন্ন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mohammad Sirajullah,

২০২০-০৫-২৩ ০৮:২৫:৪১

He seems to be right in his comment.

zahid hp

২০২০-০৫-২১ ০০:৩৭:১৩

stupid typer cmnt tar.. 2din sageet e add hoye aaz tar arachikar cmt hahaha

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত