জাকির নায়েকের মাথার দাম ৫০ লাখ রুপি ঘোষণা করলেন সাধ্বী প্রাচী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৪ জুলাই ২০১৬, বৃহস্পতিবার
ইসলামি বক্তা জাকির নায়েকের মাথার দাম ৫০ লাখ রুপি ঘোষণা করেছেন ভারতের বিশ্ব হিন্দু পরিষদের সাবেক নেত্রী সাধ্বী প্রাচী। তিনি ঘোষণা দিয়েছেন, যে ব্যক্তি জাকির নায়েকের শিরñেদ করতে পারবে তাকেই এই পুরস্কার দেয়া হবে। তিনি উত্তরাখন্ডের রুরকিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় এ ঘোষণা দেন। তিনি বলেন, জাকির নায়েক একজন ইসলাম প্রচারক নন, তিনি ‘টেরোরিস্ট’। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।
সাধ্বীপ্রাচী বলেছেন, জাকির নায়েককে হত্যার পুরষ্কার তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে দেবেন। কোন সংগঠনের নেত্রী বলে সেখান থেকে এ পুরস্কার দেবেন না। ওদিকে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস রিপোর্ট করেছে যে, তার মতো যেসব ধর্ম প্রচারক মাদ্রাসাগুলোতে নিয়োজিত আছেন তাদের সবার সন্ত্রাসীদের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি তদন্ত করা উচিত বলে সরকারের কাছে আহ্বান জানিয়েছেন তিনি। পরে সাধ্বীপ্রাচী বলেছেন, জাকির নায়েকের মাথার দাম ঘোষণা দেয়ার পর তাকে হুমকি দেয়া হয়েছে। হুমকিদাতা তাকে ফোন করেছিল। এ সময় সে নিহেকে শাহিদ হিসেবে পরিচয় দিয়েছে। বলেছে, সে সাধ্বীপ্রাচীকে অপহরণ করবে। এ হুমকির প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দেয়ার কথা সাধ্বী প্রাচীর। তবে জাকির নায়েকের মাথার দাম ঘোষণাকারী তিনি একাই নন। এর আগে গত মঙ্গলবার শিয়াদের একটি গ্রুপ ‘হুসেইনি টাইগারস’ জাকির নায়েকের মাথার দাম ঘোষণা করেছে। তারাও বলেছে, জাকির নায়েকের শিরñেদ করতে পারলে পুরস্কার দেয়া হবে ১৫ লাখ রুপি। ফেসবুকে হুসেইনি টাইগার্স প্রধান সৈয়দ কলবে হুসেইন নাকভি লিখেছেন, তিনি (জাকির নায়েক) একজন খলনায়ক। যে তাকে হত্যা করতে পারবে তাকে আমরা নগদ পুরস্কার দেবো। উল্লেখ্য, ঢাকায় হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলাকারীরা জাকির নায়েকের বক্তব্যে অনুপ্রাণিত হয়েছে বলে অভিযোগ আছে। এরই মধ্যে বাংলাদেশে তার পিস টিভি বন্ধ করে দেয়া হয়েছে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

amir hossain

২০১৬-০৭-১৭ ০৫:৪৭:১৪

r ami gusona delam jodi ora dujon er matha kew katti pare ami amar bari bekri kore ja taka asbe sob e tader k dea debo j e kaj ta korte parbe insallah,ami jante cai unara kemon manus ce ce ceh allahor nallot tader upor.......

ইবনে আহমেদ

২০১৬-০৭-১৪ ১৮:৪৬:৩৭

আমি ওই দুইজনের মাথার মূল্য চার আনা ঘোষণা করলাম, আই রিপিট, চার আনা!

kamal

২০১৬-০৭-১৪ ১২:১৫:৩২

এসব উগ্রবাদী হিন্দুদের কারনে প্রতিদিন ভারতে গরুর মাংস খাওয়ার অপরাধে কিভাবে মুসলমানদের জবাই করা হচ্ছে। উগ্রবাদী হিন্দুদের অত্যাচারে মুসলমানরা পালিয়ে বেড়াচ্ছে ।ভারতে মুসলমানগণ তৃতীয় শ্রেণীর নাগরিকে পরিণত হয়েছে,প্রতি নিয়ত এই দেশে কত মানুষ নিহত হচ্ছে ।একজন আত্মমর্যাদাসম্পন্ন মুসলিম হিসেবে প্রতিবেশী এই দেশটিতে মুসলমানদের করুণ পরিনতি কিছুতেই মেনে নেয়া যায় না। নায়েকের মাথার দাম ঘোষণায় হিন্দু দেশ ভারতে মুসলিমদেরকে যুলুম,বেইনসাফী,নির্যাতনের ভয়াবহ দিক পৃথিবী দেখল l ভারত বলেই পৃথিবীর বড় বড় মোড়লগণ এ ব্যাপারে চোখ বুজে অন্ধ সেজেছেন।

mollah

২০১৬-০৭-১৪ ০৯:২৩:৩৪

The lady is a mental patient and bd govt is symbol of dark.

faridul islam

২০১৬-০৭-১৪ ০৭:৩৩:৫১

আসলে ভাই সাদবী প্রাচি একটা পাগল মহিলা।

দীপক রাজা

২০১৬-০৭-১৪ ০৭:১৫:২৬

কিছু কমেন্ট পড়ে বড় কষ্ট লাগল। মাথার মূল্য ঘোষনা করল এক উগ্র হিন্দু, আর হযরতের অনুসারীরা উদ্ধার করে ছাড়লেন আলিম উলামার চৌদ্ধ গোষ্ঠী। আলিম উলামার বিরুদ্ধে জনমত তৈরিতে হযরত কি এতই সচেষ্ট ছিলেন?

পথিক

২০১৬-০৭-১৪ ০৬:২৪:১৩

This Shathi Prachi is terrorist. Indian Govt. Must arrest her immediately. But Modi Govt. will never do that. Sunni/Wahabi/Shia all believes on Allah and all are Muslim. Way is little different,but destination is same. We must be respect each other and be toterent to other opinion.

জাকির

২০১৬-০৭-১৪ ০৬:১৯:১৪

যদি একই কথা জাকির নায়েক বলতেন তাহলে উনি বিশ্ব সন্ত্রাসি হতেন।

Jahangir Alam

২০১৬-০৭-১৪ ০৫:৫০:৪৮

This women's big terrorist.

জাহাঙ্গীর

২০১৬-০৭-১৪ ০৫:৪৩:৫৬

খুবই অদ্ভুত ব্যাপার,উগ্র হিন্দু আর মুসলিম নামধারী কিছু ভন্ড আলেম একই সুরে কথা বলছে।আমাদের দেশে বাদশা বা রাজা নামের যেমন অনেক ভিক্ষক আছে;তেমনি সুন্নি নামধারী কিছু বিদাতি আছে।যারা রাসুল সাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ থেকে হাজার মাইল দূরে।এই সব বেদাতিরা আজ উগ্র হিন্দুদের দালালি করছে।

manjur

২০১৬-০৭-১৪ ০৫:১৫:০৯

mt Mahaboob ke bolsi. Sunni Der gali den kano vhai? apni ki? whabi naki?

Kazi

২০১৬-০৭-১৪ ০৩:৪৪:৫৪

This is a terrorist declaration. It will aggigate terrorist to conduct serious decision. More over he is durectly telling unkniwn terrorists to Kill Zakir Naik We are waiting for action of Indian government against this terrorist?

M R khan

২০১৬-০৭-১৪ ০৩:১৪:২৫

Which religion got more tolerance ??? Terorists likes killinngs. They got no religions. Terrorists do not care any laws

M R khan

২০১৬-০৭-১৪ ০২:৫৭:৪৭

Every religion followers believe they are on right track rest going wrong way.muslims eat cow meat its fair to them, if chritian eat steak thats ok, but hindu believes cow eaters will go narak. In bangladesh border BSF killed hundreds bangladeshi every year ,all good, nothing wrong no clmplain. Can u explain which religion is right? Religion which got more tolerance, more forgiveness compassion they are better. Who will go pradise or hell only god knows.

মাহবুব

২০১৬-০৭-১৪ ০২:৩৫:২০

উগ্রবাদী হিন্দু আর এদেশের পেট মোল্লা সুন্নিদের কোন পার্থক্য নেই।

king khan

২০১৬-০৭-১৪ ০২:১৪:৪০

যদি জাকির নায়েক এমন কথা বলত ততে ইসলামি চিন্তাবিধরা কি বলতেন৷

mahfuz

২০১৬-০৭-১৪ ০২:১১:০৯

According to this news it's clear who are Terrorist or militant. What action should be taken by Indian government ? Waiting to see. .....

আপনার মতামত দিন

হলিউডে যৌন নির্যাতন ও একটি হ্যাসট্যাগ

আমাজন স্টুডিওর প্রধান কর্মকর্তার পদত্যাগ

চট্টগ্রামে মহাসড়কের পাশে নারীর লাশ

চট্টগ্রামে হোটেলে জুয়ার আসর, ব্যবস্থাপকসহ আটক ৬২

‘আওয়ামী লীগ ইসিকে স্বাধীনতা প্রদান করেছে’

বাংলাদেশেও সেখানকার মতো বিচার ব্যবস্থা দেখতে চান

ছিনতাইকারী ধরতে গিয়ে আহত দুই পুলিশ

‘দর্শকরা একজন শিল্পীর কাছে সব সময় ব্যতিক্রমী কিছু দেখতে চায়’

অস্ট্রেলিয়া গেলেন প্রধান বিচারপতির স্ত্রী সুষমা সিনহা

বিতর্কে নয়া রসদ

মৌলভীবাজারে শোকের মাতম

বিয়ানীবাজারের খালেদের দুঃসহ ইউরোপ যাত্রা

১১ দফা প্রস্তাব নিয়ে ইসিতে যাচ্ছে আওয়ামী লীগ

‘প্রধান বিচারপতি ফিরে এসেই কাজে যোগ দিতে পারবেন’

খালেদা জিয়া ফিরছেন আজ

ব্লু হোয়েলের ফাঁদে আরো এক কিশোর