ডুয়েট গেটের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডুয়েট প্রতিনিধি

শিক্ষাঙ্গন ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) প্রধান ফটকের  সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য অবস্থান কর্মসূচি পালন করে ডুয়েট শিক্ষার্থীরা।
আজ সোমবার দুপুর ২টার সময় আনুষ্ঠানিকভাবে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম ও ডুয়েট ছাত্রলীগের নেতৃবৃন্দ। দীর্ঘদিন ধরে ডুয়েটের প্রধান ফটকের সামনে মার্কেট বসিয়ে ভাড়া ও ব্যবসা করে আসছিল স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি। ডুয়েট প্রশাসনের পক্ষ থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য বারবার বলা হলেও দোকান মালিকদের কোন ভূমিকা দেখা যায়নি। তারই ধারাবাহিকতায় দোকান মালিকদের এক সপ্তাহ সময় বেঁধে দেয়া হয়। এরপর ডুয়েট শিক্ষার্থীরা অবস্থান নিলে দোকান মালিকেরা অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বাধ্য হন।

এ ব্যাপারে ডুয়েট প্রশাসনের পক্ষে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম বলেন, ডুয়েট গেটের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য দীর্ঘদিন আগে গাজীপুর সিটি করপোরেশন চিঠি পাঠানো হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি, আমরা কিছুদিন আগে আবার সিটি করপোরেশনে স্থাপনা সরিয়ে নেয়ার জন্য চিঠি দেয়া হয়েছিল।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Jubaer

২০২০-০২-১৭ ০৯:১৯:৩৭

All is well.

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

মৃত শিক্ষিকাকে বদলি!

১৯ সেপ্টেম্বর ২০২০

একাদশে ভর্তির সময় ফের বাড়লো

১৭ সেপ্টেম্বর ২০২০



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত