নেইমার তাহলে এই সুন্দরীকে নিয়ে ব্যস্ত

স্পোর্টস ডেস্ক

খেলা ১৫ ফেব্রুয়ারি ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ৫:৫৬

ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। তবে স্যোশাল মিডিয়াতে তার সরব উপস্থিতি। কয়েকজন মডেলের সঙ্গে নেইমারের ছবি ঝড় তোলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তার ভক্তরা দ্বিধায় পড়ে গেছে, নেইমার আসলে কার সঙ্গে প্রেম করছেন?

সম্প্রতি জার্মানির ডুসেলডর্ফে রেড কার্পেট ইভেন্টে মডেল ইসাবেল গুলার্ট ও আলেসান্দ্রা অ্যামব্রোসিওর সঙ্গে দেখা গেছে নেইমারকে। তবে ইসাবেল-আলেসান্দ্রা নন, নেইমারের নতুন প্রেমিকা ভাবা হচ্ছে আরেক মডেল নাতালিয়া বারুলিচকে। নেইমারের জন্যদিনে ইনস্টাগ্রামে দুজনের একটি ছবি পোস্ট করেছেন কিউবান-ক্রোয়েশিয়ান মডেল নাতালিয়া। যাতে লাভ ও কিস ইমোজিসহ ক্যাপশন দিয়েছেন, ‘শুভ জন্মদিন নেইমার। সবাই জানে কতটা অসাধারণ মেধাবী তুমি।
কিন্তু তারা যদি দেখতে পেতো, তোমার ভেতরটা কতটা নির্ভেজাল আর সুন্দর। বেবি, তোমার প্রতি আমার যথাযথ সম্মান আর শ্রদ্ধা।’ ইনস্টাগ্রামে আরেকটি পোস্টে সাদ ড্রেস পরা নিজের একটি একক ছবিতে নাতালিয়ান ক্যাপশন দিয়েছেন, ‘যখন নেইমার হোয়াইট ক্যাজুয়াল পরতে বলে...।’ সেই ছবিতে নেইমারের কমেন্ট, ‘বিউটিফুল’ সঙ্গে তিনটি আগুনের ইমোজি।


নেইমারের আগের প্রেমিকার নাম ছিল ব্রুনা মার্কেজিন। গত গ্রীষ্মে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। আর কলম্বিয়ান গায়ক মালুমার সঙ্গে দুই বছর প্রেম করার পর গত বছর ব্রেকাপ করেন নাতালিয়া। নেইমারের সঙ্গে তার পরিচয় মূলত মালুমার মাধ্যমে। একবার নেইমারের এক জন্মদিনের পার্টিতে পারফর্ম করেন এই গায়ক। সেই পার্টিতে ছিলেন নাতালিয়াও।
চলতি মৌসুমে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে সব প্রতিযোগিতায় মাত্র ১৮ ম্যাচ খেলতে পেরেছেন নেইমার। ১৫ গোলের সঙ্গে অ্যাসিস্ট করেছেন ১০টি। পাঁজরের ইনজুরির কারণে ফরাসি লীগ ওয়ানে পিএসজির গত দুটি ম্যাচ খেলতে পারেননি নেইমার। আসছে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে পিএসজি। ওই ম্যাচেও তার খেলা নিয়ে সংশয় আছে।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

ইতালিয়ান অ্যাথলেটের মৃত্যু

প্রথমে হারালেন বাবাকে, এরপর নিজেও হলেন করোনার শিকার

৮ এপ্রিল ২০২০

দরিদ্রদের জন্য বিশ্বজয়ী অনূর্ধ্ব-১৯ দলের আড়াই লাখ টাকা

আকবর বললেন, ‘করোনা যুদ্ধে হার-জিত পরে, আগে দরকার প্রস্তুতি’

৮ এপ্রিল ২০২০

জামাল ভূঁইয়ার আকুতি

‘পরিবারকে ভালোবাসলে ঘরে থাকুন’

৮ এপ্রিল ২০২০



খেলা সর্বাধিক পঠিত



লাশের মিছিল দেখে আতঙ্ক

মধ্যবিত্তের পাশে কে! প্রশ্ন বিজয়ের