এবার ভ্যালেনটাইন ডে’টা একটু অন্যরকম ভেবেছি : জয়া

অনলাইন ডেস্ক

অনলাইন ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ২:২৩ | সর্বশেষ আপডেট: ১০:৫৩

জয়া আহসান। কলকাতা ও ঢাকা- দুই বাংলার শোবিজ অঙ্গনে যার বিচরণ। এ মুহূর্তে ঢাকার চেয়ে  টলিউডেই বেশি সময় দিচ্ছেন।  সেখানে নির্মাণাধীন একটি ছবিতে অভিনয়ও করছেন জয়া। ‘অর্ধাঙ্গিনী’ শিরোনামে ওই সিনেমার শুটিং এরই মধ্যে শেষ করে ঢাকায় অবস্থান করছেন এই অভিনেত্রী।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। দিনটি উপলক্ষেই কি ঢাকায় বিশেষ কোনো অনুষ্ঠান রয়েছে? নাকি শুধুই বিশ্রাম করছেন? এমন প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন জয়া। আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাতকারে এ অভিনেত্রী জানান, ভালোবাসা দিবসে মায়ের সঙ্গে কাটাচ্ছেন।
ঢাকা থেকে অদূরে একটি ছোট্ট বাড়িতে পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করছেন জয়া। তিনি বলেন, এ বার ভ্যালেনটাইন ডে’টা একটু অন্যরকম ভেবেছি।
মায়ের সঙ্গে কাটাব। এত কাজ, ঢাকা-কলকাতা করতে করতে ভেবে দেখলাম, মায়ের সঙ্গেই সময় কাটান হয়নি। তাই মা আর পরিবারের কয়েকজনকে নিয়ে আজ ভ্যালেনটাইন ডে আউট। আসলে এটা প্রেমের দিন। সেই দিনটার উদ্যাপনই আসল কথা। ঢাকা থেকে দূরে আমাদের একটা ছোট্ট বাড়ি আছে। সেখানেই যাব।

ওই সাক্ষাতকারে প্রসঙ্গ এলো চলতি বইমেলা নিয়েও। বইমেলায় যাওয়ার ইচ্ছার কথা জানান জয়া। তিনি বলেন, , খুব ইচ্ছে ছিল বইমেলা যাওয়ার। বইয়ের গন্ধের মধ্যেও প্রেম লুকিয়ে থাকে’ । বই দেখতে গেলেও ঢাকার মানুষ এমনভাবে তাকে ঘিরে ধরেন যে বইমেলা যেতে আর সহজ বোধ করেন না তিনি। তারপরও আফসোস নিয়ে জয়া বলেন, বইমেলায় এক বার যেতেই হবে। আপাতত আজ ভ্যালেনটাইন চলুক।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

বশির

২০২০-০২-১৪ ২০:১৭:১৬

এসব নোংরা পোশাক কি তথাকথিত বিশ্ব ভালবাসার বাংলাদেশীয় প্রতিফলিত রুপ?

বশির

২০২০-০২-১৪ ২০:১৬:৪৭

এসব নোংরা পোশাক কি তথাকথিত বিশ্ব ভালবাসার বাংলাদেশীয় প্রতিফলিত রুপ?

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করতে চায় নেপাল

১৭ ফেব্রুয়ারি ২০২০

ব্যবসা-বাণিজ্যের প্রসারে নেপাল বাংলাদেশের সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করার প্রস্তাব দিয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ...

মন্ত্রিসভায় অনুমোদন

শিশু হাসপাতাল ও শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট একীভূত হচ্ছে

১৭ ফেব্রুয়ারি ২০২০

একীভূত হচ্ছে ঢাকা শিশু হাসপাতাল ও শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট। দু’টি সংস্থাকে একীভূত করতে ‘বাংলাদেশ শিশু ...



অনলাইন সর্বাধিক পঠিত