তাবিথের ওপর হামলা প্রসঙ্গে আতিক

তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারে

স্টাফ রিপোর্টার

ঢাকা সিটি নির্বাচন- ২০২০ ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৪৫

বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা প্রসঙ্গে ঢাকা উত্তরে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন। সকালে রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনী প্রচার চালানোর সময় তাবিথ আউয়ালের ওপর হামলা হয়। এতে তাবিথসহ বিএনপির ২০-২৫ জন নেতাকর্মী আহত হন। সাংবাদিকরা এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করলে আতিক বলেন, হামলার বিষয়ে এখনো শুনিনি। তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন। আমরা সব সময় উন্নয়নের কথা বলে আসছি, এখনো বলবো, আমরা চাই উন্নয়ন।

আজ মঙ্গলবার নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল স্কুল এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন ও ফুটপাত হবে নগরপরিকল্পনাবীদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে।
গুলশান, বনানী বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন তারচেয়েও আরও সুন্দর রাস্তা করা হবে এই নতুন ওয়ার্ডগুলোতে।

আতিকুল ইসলাম বলেন, নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে, রাস্তা, ড্রেন ফুটপাত নির্মাণসহ সকল সমস্যা সমাধানের লক্ষ্যে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। ফলে আপনার যদি উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ইনশাআল্লাহ্ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোন ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু ফ্রন্ট গিয়ার, ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার।

এলাকাবাসীর দাবি প্রেক্ষিতে তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে বেরাইদ এলাকায় কোন কাঁচা রাস্তা থাকবে না। ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যেমে সুন্দর হবে হাতিরঝিলের এই এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আমি আশা আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি তাহলে সকল ধরণের চ্যালেঞ্জ আমরা মোকাবেলা করতে পারবো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

বিনা ভোটে পাস জাতির

২০২০-০১-২১ ১৭:৪০:৪৪

ওদের লোক হলে সাংবাদিকের নিকট ছবি আছে আতিক সাহেব কেন বলেন না ,নির্বাচন কমিশনকে ছবি দেখে ব্যাবস্তা নেওয়ার জন্য ।

আপনার মতামত দিন



ঢাকা সিটি নির্বাচন- ২০২০ অন্যান্য খবর



ঢাকা সিটি নির্বাচন- ২০২০ সর্বাধিক পঠিত