মিথিলার কড়া জবাব

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:৫০

কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ই ডিসেম্বর। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে সেরেছেন হানিমুন। সব মিলিয়ে বেশ ভালোই কাটছে তাদের সংসার। এদিকে তাদের বিয়ের পর থেকেই নানা আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছে মিথিলাকে। বিশেষ করে অনেকেই তুলে এনেছেন হিন্দু ধর্মাবলম্বী সৃজিত প্রসঙ্গ। কোন ধর্মমতে তারা বিয়ে করেছেন তা নিয়েও নানা প্রশ্ন উঠতে থাকে নেটদুনিয়ায়। এবার সেসব সমালোচনার কড়া জবাব দিয়েছেন মিথিলা। সম্প্রতি টুইটারে টুইট করে তিনি লিখেছেন, আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি।
আমি তাকেই বিয়ে করেছি, যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই, আমি তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত। কেউ আমার বিয়ে বা স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে সজোরে থাপ্পড় দেওয়া হবে। কলকাতার এই নির্মাতার সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। গত বছর তাদের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে।  সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেম। তারই ধারাবাহিকতায় গত ৬ই ডিসেম্বর বিয়ে করেন সৃজিত ও মিথিলা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ALAMGIR

২০২০-০১-১৪ ১৪:৩৩:৪০

APONI BOLECHEN আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত. MY QUESTION IS WHAT'S HIS IDENTITY?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ইউটিউবে ভিউ বাড়ানোর প্রতিযোগিতা

হুমকির মুখে সংগীতের মান

২২ জানুয়ারি ২০২০

চলে যাওয়ার এক বছর

২২ জানুয়ারি ২০২০

বেতারে রুনা খান

২২ জানুয়ারি ২০২০

মালয়েশিয়ায় মৌসুমী

২২ জানুয়ারি ২০২০

নতুন ওয়েব সিরিজে ঊর্মিলা

২২ জানুয়ারি ২০২০

মিনারের ‘তোমার দখলে’

২২ জানুয়ারি ২০২০

তাসনিয়া ফারিনের ‘নীল’

২২ জানুয়ারি ২০২০

দুই গানে বাবু

২২ জানুয়ারি ২০২০

শিরোনামহীনের পক্ষে রায়

২২ জানুয়ারি ২০২০

‘সিনেমায় ফেরার ইচ্ছা আছে’

২২ জানুয়ারি ২০২০





বিনোদন সর্বাধিক পঠিত