খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ হয়নি

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ১৫ ডিসেম্বর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ২:৫৬

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাৎ হয়নি। গতকাল বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাতের কথা ছিল। কারা কর্তৃপক্ষের অনুমতি না মেলায় সাক্ষাৎ করতে পারেননি স্বজনরা। আগামী ১৬ই ডিসেম্বর পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন বলে কারাকর্তৃপক্ষ জানিয়েছে। মানবজমিনকে বিষয়টি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তার স্বজনদের যাওয়ার কথা থাকলেও কারা কর্তৃপক্ষের অনুমতি না মেলায় তারা দেখা করতে যাননি। 


যদিও শুক্রবার কারা র্কৃপক্ষের কাছ থেকে উনার পরিবার ম্যাডামের সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছিলেন। এদিকে গতকাল বিকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাতের অনুমতি না দেয়ায় তীব্র নিন্দা জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে তার সাথে স্বজনদের সাক্ষাৎ করতে দিচ্ছে না।
ফলে স্বজনরা রাস্তা থেকে ফিরে গেলেন। একজন সাধারণ বন্দির সাথে সাত দিন পর পর দেখা করার সুযোগ থাকে। সেখানে মাস পেরিয়ে গেলেও দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীর সাথে তার স্বজনদের দেখা করার সুযোগ থেকে বঞ্চিত করা হয়েছে।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

আতিকের ইশতেহার আজ থাকছে চমক

২৬ জানুয়ারি ২০২০

৩০ বছরের পরিকল্পনা তাপসের

২৬ জানুয়ারি ২০২০

সুজনের সংবাদ সম্মেলনে তথ্য

সিটি নির্বাচনে ব্যবসায়ী বেড়েছে

২৬ জানুয়ারি ২০২০

এবারের হারটা আরো বাজে

২৬ জানুয়ারি ২০২০

সাবেক পররাষ্ট্র সচিব শহিদুল হক

আইসিজে’র রায় মিয়ানমারের মিত্র দেশগুলোর অবস্থান পরিবর্তনে প্রভাব ফেলবে

২৬ জানুয়ারি ২০২০





শেষের পাতা সর্বাধিক পঠিত