বিএনপি কার্যালয়ের সামনে কড়া পুলিশি পাহারা

স্টাফ রিপোর্টার

অনলাইন ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১০:৩৬ | সর্বশেষ আপডেট: ৬:৫৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন শুনানি ঘিরে বিএনপি কার্যালয়ের সামনে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। আশপাশে বিএনপির কোন নেতাকর্মীদের ভিড়তে দেয়া হচ্ছে না।

এদিকে খালেদা জিয়ার জামিন শুনানি ঘিরে রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। খালেদা জিয়ার ভাগ্যে কী ঘটছে তা নিয়ে বিএনপির নেতাকর্মীদের দৃষ্টি আজ উচ্চ আদালতের দিকে। আদালতের আদেশকে কেন্দ্র করে কেউ যেন বিশৃঙ্খলা করতে না পারে সেজন্য সারাদেশে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হয়েছে সুপ্রিম কোর্ট এলাকাতেও।

গত ২৫শে নভেম্বর জামিন আবেদনের শুনানির জন্য প্রধান বিচারপতির নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির আপিল বেঞ্চ ২৮শে নভেম্বর দিন ঠিক করে। এর আগে গত ১৪ই নভেম্বর আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় জামিন চেয়ে এ আপিল আবেদন করা হয়। গত বছরের ২৯শে অক্টোবর পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের প্রশাসনিক ভবনের সাত নম্বর কক্ষে স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক মো. আখতারুজ্জামান (বর্তমানে হাই কোর্ট বিভাগের বিচারপতি) জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দেয়।
একই সঙ্গে তাকে ১০ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয় রায়ে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সৌদি আরবে ধরপাকড় চলছেই

১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি

১৭ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত