বাজি ধরে সড়কে প্রাণ গেল ২ জনের

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

শেষের পাতা ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৫৯

মোটরসাইকেলের গতির লড়াই নিয়ে বাজি ধরলো তিন বন্ধু। যে সবচেয়ে দ্রুত পুরাতন ব্রহ্মপুত্র সেতু অতিক্রম করবে সে ১০ হাজার টাকা জিতবে। কিন্তু গতির লড়াই শেষ না হতেই চির জীবনের জন্য হেরে গেল এক বন্ধু। লাশ হলো আরো এক অটো যাত্রী। ঘটনাটি ঘটে রোববার রাত পৌনে নয়টার দিকে সালটিয়া-দেওয়ানগঞ্জ-হাজীগঞ্জ সড়কে  পুরাতন ব্রহ্মপুত্র নদের সেতুর ওপর। নিহতরা হলো- অটো রিকশার যাত্রী কৃষক উজ্জল (২৭), ব্যবসায়ী ও মোটরসাইকেল চালক ইমরান (৩০)।

এলাকাবাসী জানায়, গফরগাঁও উপজেলা পৌর শহরের ৫ নং ওয়ার্ডের পন্ডিতপাড়া এলাকার বাসিন্দা বাবু মিয়ার ছেলে পিয়াল (১৮), একই এলাকার বাসিন্দা আব্দুল রশিদের ছেলে তাসকিন (১৯) ও পৌর শহরের বারী প্লাজার মোবাইল ব্যবসায়ী ইমরান (২৪) রোববার রাতে বাজি ধরে মোটর সাইকেল চালাচ্ছিল। তিনটি মোটর সাইকেল নিয়ে যে সবচেয়ে কম দ্রুততম সময়ে পুরাতন ব্রহ্মপুত্র সেতু অতিক্রম করতে পারবে সে ১০ হাজার টাকা জিতবে।
বাজি জিততে গিয়ে বেপরোয়া গতিতে তিনটি মোটর সাইকেল চালাচ্ছিল এই তিন যুবক। এ সময় ইমরানের বেপরোয়া গতির মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে (গফরগাঁও থেকে ছেড়ে) আসা চরআলগীগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে উপজেলার দত্তের বাজার ইউনিয়নের বিরই গ্রামের আব্দুল হাই এর ছেলে, মোবাইল ব্যবসায়ী মোটর সাইকেল চালক ইমরান হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় অটোরিকশার যাত্রী চরআলগী নয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে উজ্জল মিয়া, রুবেল মিয়া, নিধিয়ারচর গ্রামের আসাদ ও মাইজপাড়া গ্রামের সুহেলসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে উজ্জল মিয়া মারা যায়। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে লাশ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

মাদারগঞ্জে দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু : মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, মাদারগঞ্জে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুয়েল ও জাহিদুল নামে দুই এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। প্রত্যক্ষদর্শী ও মাদারগঞ্জ থানা পুলিশ জানায়, গতকাল সোমবার সকাল ১১টার দিকে মাদারগঞ্জ স্পেশাল সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৬৭৮) পৌর এলাকার বালিজুড়ী বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এর ৫ মিনিট পরই বাসটি মাদারগঞ্জ পৌরসভার বালিজুড়ী পূর্বপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বালিজুড়ী পূর্বপাড়ার রুহুল আমীনের ছেলে এসএসসি পরীক্ষার্থী জুয়েল রানা ও খোর্দ্দজোনাইল গ্রামের গোদা মিয়ার ছেলে জাহিদুল ইসলাম আকাশ মারা যায়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

কটিয়াদীতে দুর্ঘটনায় নিহত ১ : কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কটিয়াদীতে বালু টানা ট্রাকটরের নিচে চাপা পড়ে ট্রাকটরের সহকারী ইমন (১৮) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার উপজেলার ঝাকালিয়া স্বনির্ভর এনজিও অফিসের নিকটে। নিহত ইমন চর ঝাকালিয়া গ্রামের মৃত ইমরান মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবত সবুজ মিয়ার বালু টানা ট্রাকটরে শ্রমিক হিসাবে কাজ করে আসছে।

কমলগঞ্জে ট্রেন থেকে পড়ে যাত্রীর মৃত্যু: কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, কমলগঞ্জে আন্ত:নগর পাহাড়িকা ট্রেন থেকে পড়ে অজ্ঞাত এক ট্রেন যাত্রী যুবকের (৩০) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর সোয়া ১টার দিকে কমলগঞ্জের লাউয়াছড়া উদ্যানের মাগুরছড়া খাসিয়া পুঞ্জির সামনে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরছড়া খাসিয়া পুঞ্জির গেইটম্যান দুলাল জানান, সোমবার দুপুর সোয়া ১টার দিকে চট্রগ্রামগামী আন্তঃনগর পাহাড়িকা ট্রেন থেকে কিছু পড়ার শব্দ পান তিনি। পরে রেল লাইনের পাশে ৩০-৩২ বছরের এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে ঘটনাটি মাগুরছড়া খাসিয়া পুঞ্জির হেডম্যান জিডিসন প্রধান সুচিয়াংকে জানানো হয়। তিনি ঘটনাটি কমলগঞ্জ থানাকে জানান।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

পাবলিক বিশ্ববিদ্যালয়ের অনুন্নয়ন খাতের ব্যয়

৫ বছরে বেড়েছে ২,৪২১ কোটি টাকা

১৮ জানুয়ারি ২০২০

নিরাপদ সড়ক আন্দোলন

সেই ১১ শিক্ষার্থী মামলার বেড়াজালে

১৮ জানুয়ারি ২০২০

অনশনে অসুস্থ ৯ শিক্ষার্থী

১৮ জানুয়ারি ২০২০





শেষের পাতা সর্বাধিক পঠিত