ভিপি নুরের কক্ষে তালা

অনলাইন ডেস্ক

শিক্ষাঙ্গন ৪ ডিসেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৪:৩৮

ডাকসু ভিপি নুরুল হক নুরের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন ‘মুক্তিযুদ্ধ মঞ্চে’র একাংশের নেতাকর্মীরা। আজ সকাল ১১টায় এ ঘটনা ঘটে। এর আগে মুক্তিযুদ্ধ মঞ্চ ভিপি নুরের কুশপুত্তলিকাদাহ করে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুনের অভিযোগ ডাকসু ভিপির একটি অডিও   রেকর্ড ফাঁস হয়। সেখানে ভিপি নুর অনৈতিক অর্থ লেনদেনের বিষয় কথা বলেছেন। আল মামুন বলেন, ডাকসু ভিপি হয়ে এধরনের অনৈতিক কাজে জড়িত থাকার দায়ে তিনি আর ডাকসুতে থাকতে পারে না। এজন্য প্রতিবাদ হিসেবে তার কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছি।

এ বিষয়ে ভিপি নুর বলেন, একটি ভূঁইফোড় সংগঠনের নেতারা ডাকসুতে এসে ভিপির কক্ষে তালা ঝোলানোর সাহস পায় কোথায়। মুক্তিযুদ্ধ মঞ্চের এই নেতারা ছাত্রলীগেরই একটি অংশ বলে দাবি করেন তিনি।
ভিপির কক্ষে তালা ঝোলানোকে নিয়মবহির্ভূত উল্লেখ করে নুরুল হক নুর বলেন, এটি নিয়মবহির্ভূত কাজ করেছে তারা। ডাকসুর সভাপতি ভিসি বিদেশে রয়েছেন। তিনি দেশে ফিরে আসলে তদন্ত করে ব্যবস্থা নিতে বলবো।

উল্লেখ্য, মঙ্গলবার একটি বেসরকারি টিভি চ্যানেলে ফাঁস করা হয় ভিপি নুরের  ফোনালাপের একটি অডিও ক্লিপ। এরপর আরও কয়েকটি ইলেকট্রনিক মিডিয়াসহ বিভিন্ন অনলাইনে বিষয়টি প্রচারিত হয়। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিপি নুরের সেই অডিও ক্লিপটি ভাইরাল হয়ে পড়ে। তবে ভিপি নুর লাইভে এসে বলেন, গণমাধ্যমে প্রচারিত তার অডিও রেকর্ডটি কথোপকথনের খন্ডিত অংশ। এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Riaz

২০১৯-১২-০৪ ০৮:৩০:৪৬

Toder bap rabbani jokn durniti er jonno suapend hoise tokn tora to or room a tala desh nai..ekn kotha koose r dosh hoiyagese..

Kamal

২০১৯-১২-০৪ ০৪:৪৮:৩২

This is awami leaug. Remember before dr Emran. They will show you now VP nur is corrupted. Just wait until the next game

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর





শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত