টি-টেনের প্রথম ম্যাচ দেখলো রাসেল শো

স্পোর্টস ডেস্ক

খেলা ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

আবুধাবিতে টি-টেনের তৃতীয় আসরের প্রথম ম্যাচে আন্দ্রে রাসেল শো উপভোগ করলো দর্শক। রাসেলের অল রাউন্ডিং পারফরম্যান্সে নর্দান ওয়ারিয়র্স ৯ উইকেটের বিশাল ব্যবধানে জয় পেয়েছে। বল হাতে ২ ওভারে মাত্র ১২ রান দেন রাসেল। এর পাশাপাশি বিধ্বংসী ক্রিস লিনের উইকেটটিও শিকার করেন তিনি। আর ব্যাট হাতে ২৪ বলে ৪ চার ও ৬ ছক্কায় করেন ৫৮ রান। এমন পারফরম্যান্সে ম্যাচসেরার পুরস্কার উঠে এই ক্যারিবীয়ানের হাতে।
টসে জিতে নর্দান ওয়ারিয়র্সের অধিনায়ক ড্যারেন সামি মারাঠা অ্যারাবিয়ানসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেটে ৮৮ রান করে মারাঠা। দলের পক্ষে শ্রীলঙ্কার দাসুন শানাকা করেন সর্বোচ্চ ৩৭ রান।
ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং ৬ রানে আউট হন। নর্দানের পক্ষে রাসেল ছাড়াও ক্রিস উড ১৮ রানে নেন ২ উইকেট। জবাবে ব্যাটিং করতে নেমে তৃতীয় ওভারের শুরুতে মারাঠা অধিনায়ক ডোয়াইন ব্রাভোর বলে ১ রান করে ফিরে যান স্যাম বিলিংস। দলীয় ২.১ ওভারে ১২ রানে মাঠে আসেন রাসেল। এরপর ৭ ওভারে দলীয় ৯১ রান এনে দিয়ে ম্যাচ জেতান দলকে। শেষ ২৯ বলে নর্দান রান করে ৭৯। এরমধ্যে ২৪ বলে ৫৮ ই রাসেলের। আর জর্জ মুন্সি ১৬ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন। এই জয়ে ২ পয়েন্ট পেলো নর্দান ওয়ারিয়র্স। এখন ডেকান গ্ল্যাডিয়েটর্স ও দিল্লী বুলসের খেলা অনুষ্ঠিত হবে। আর এরপরে কালান্দার্স ও টিম আবুধাবির খেলা আছে।

খেলা অন্যান্য খবর

ইংলিশ প্রিমিয়ার লীগ

ম্যানইউকে বাঁচালেন গ্রিনউড

১৫ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

খেলা সর্বাধিক পঠিত