ক্লপের চোখে গার্দিওলাই সেরা

স্পোর্টস ডেস্ক

খেলা ১০ নভেম্বর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৫৬

ইংলিশ প্রিমিয়ার লীগে গত মৌসুমে মাত্রই ১ পয়েন্টের জন্য ম্যানচেস্টার সিটির কাছে শিরোপা খোয়ায় লিভারপুল। চলতি মৌসুমেও পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে অলরেডরা। দু’দলের ফারাক পরিষ্কার ৬ পয়েন্টের। আজ তা আরো বাড়িয়ে নেয়ার সুযোগ লিভারপুলের। তবে আগুনে ম্যাচ সামনে রেখে ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলাকে প্রশংসায় ভাসালেন লিভারপুল বস  ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল কোচের চোখে গার্দিওলাই বিশ্বের সেরা কোচ। অবশ্য ক্লপের বিশ্বাস, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের হারানো কঠিন হলেও অসম্ভব নয়। এক সাক্ষাৎকারে প্রতিপক্ষ কোচের প্রতি নিজের মুগ্ধতার কথা জানান ক্লপ।
জার্মান কোচ ক্লপ বলেন, পেপ গার্দিওলাকে আমি ভীষণ শ্রদ্ধা করি। তাকে দীর্ঘদিন ধরে চিনি। তার সঙ্গে পাল্লা দেয়ার ভাবনাটাও আমার কাছে দারুণ একটা ব্যাপার।’ ক্লপ বলেন, ‘আমার চোখে সে-ই বিশ্বের সেরা ম্যানেজার। আমাদের সুযোগ আছে তার দলের বিপক্ষে জেতার। এটা খুব কঠিন, তবে অসম্ভব নয়। এটুকুই আমার জন্য যথেষ্ট।’
গত মৌসুমে ঘরের মাঠ অ্যানফিল্ডে গোলশূন্য ড্রয়ের পর সিটির মাঠে ২-১ গোলে হেরেছিল লিভারপুল। ৯৮ পয়েন্ট নিয়ে টানা দ্বিতীয়বারের মতো প্রিমিয়ার লীগ শিরোপা ঘরে তোলে ম্যান সিটি। লিভারপুলের সংগ্রহ ছিল ৯৭ পয়েন্ট। এবারও কঠিন লড়াই অপেক্ষা করছে বলে মনে করেন ক্লপ। বলেন- আমার ধারণা, খুব কঠিন একটা ম্যাচ হবে। ঠিক কতটা কঠিন তা আমিও জানি না। আমরা জিততে চাই, আর সেজন্য যা যা দরকার তার সবই আমরা করার চেষ্টা করবো।

খেলা অন্যান্য খবর

ইংলিশ প্রিমিয়ার লীগ

ম্যানইউকে বাঁচালেন গ্রিনউড

১৫ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

খেলা সর্বাধিক পঠিত