বিজ্ঞাপনের মডেল হয়ে প্রশংসায় ভাসছেন শহীদুল্লাহ ফরায়জী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০১৯, রোববার
প্রথমবারের মতো বিজ্ঞাপনের মডেল হয়ে প্রশংসায় ভাসছেন জনপ্রিয় গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী। মুঠোফোন প্রতিষ্ঠান গ্রামীণফোনের ‘আবার দেখা’ শিরোনামের বিজ্ঞাপনটি কিছুদিন আগেই প্রচার শুরু হয়েছে বিভিন্ন টিভি চ্যানেলে। আর এতে কাজের জন্য কবি-সাহিত্যিক, শিল্পী-সুরকার, ছোট-বড় ও শুভাকাঙ্ক্ষী সকলের কাছ থেকে সাড়া পাচ্ছেন বলে জানান তিনি। ফরায়জী বলেন, সত্যি বলতে বিজ্ঞাপনটির যখন শুটিং করেছি তখন কাউকে বলিনি। আমি এক ধরনের লজ্জাবোধের মধ্যে ছিলাম। কে কি ভাবে সেই চিন্তা ছিল। কিন্তু এখন এটি প্রকাশের পর সবার কাছ থেকে অদ্ভূত সাড়া পাচ্ছি। যেখানে যাচ্ছি সবাই বিজ্ঞাপনটির কথা বলছেন।
এভাবে দর্শক এটি গ্রহণ করবে ভাবতে পারিনি। এই সময়ে হঠাৎ বিজ্ঞাপনের মডেল হলেন কেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, অনেকে হয়তো ভাবতে পারেন মডেল হওয়ার জন্য বিজ্ঞাপনটিতে কাজ করেছি। আসলে আমি সেই রকম কোনো ভাবনা থেকে এটি করিনি। বিজ্ঞাপনটির বিষয়বস্তু বই। এছাড়া এ বিজ্ঞাপনে নৈতিকতাকে খুব সুন্দর ভাবে নির্মাতা তুলে ধরেছেন। আমিও শিল্প-সাহিত্যের মানুষ। তাই সেখান থেকে এ কাজটি করেছি। তবে এ বিজ্ঞাপনের মধ্য দিয়ে বুঝতে পারলাম আমাদের দর্শকদের রুচির দারুণ পরিবর্তন হয়েছে। শুধু গ্ল্যামার থাকলেই কোনো বিজ্ঞাপন জনপ্রিয়তা পায় না। এখন দর্শক বিজ্ঞাপনেও সুন্দর গল্প দেখতে চায়। একইসঙ্গে দেখতে চায় কে এটিতে কাজ করেছেন। যিনি কাজ করেছেন তার ব্যক্তিত্ব কেমন। গেল অক্টোবরে বরিশালে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এ বিজ্ঞাপনের জন্যই প্রথমবার বরিশালে যান ফরায়জী। এদিকে ফরায়জী বর্তমানে ব্যস্ত সময় পার করছেন একটি কবিতার বই নিয়ে। আসছে বইমেলাতে প্রকাশ হবে তার প্রথম কবিতার বই।  

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মনিকা পারভীন

২০১৯-১১-১১ ১০:৫০:৪৮

ফরাইজি ভাই ছারা এমন সুন্দর কাজ আর কে করতে পারে ..বেঁচে থাকুন আমাদের মাঝে হাজার বছর ..মানুষের মনের প্রতি ছবি তার চেহারাতে পাওয়া যায় ,ফরাইজি ভাই তার উদাহরণ ।অনেক কাছ থেকে জানি বলেই আপনাদের জানালাম ।সত্যি কারের আলোকিত মানুষ ।মাথা থেকে পা ক্ষমা দিয়ে তৈরি ।১০০% পজিটিভ একটি মানুষ ।মানুষের কোনো ভুল ওনার চোখে পরে না ।

AKM Mizanur Rahman

২০১৯-১১-১১ ০৭:২৬:২৫

Mr.Faraizee is real Gentle Man. Salute you.

আপনার মতামত দিন

ছাত্রদল নেতার মৃত্যু

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১২ আসামীকে কুমিল্লা কারাগারে স্থানান্তর

তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন সাময়িক বরখাস্ত

নওয়াজের বিষয়ে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার

একবছরে ৫ বছরের কম বয়সী ১২০০০ শিশুর মৃত্যু

সৌদি আরবে নারীত্ববাদ, সমকামিতা, নাস্তিক্যবাদ উগ্রপন্থিদের ধারনা

প্রতিবন্ধীকে মারধর করা সেই ছাত্রলীগ কর্মীকে শোকজ

ঘুরতে যাবার সময় লাশ হলেন রুবেল, আহত মুন্না ঢামেকে

নিহতদের প্রত্যেক পরিবার পাবে ১ লাখ টাকা: রেলমন্ত্রী

বুলবুলের পর আসছে নাকরি

৩ তদন্ত কমিটি গঠন

দূর্ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতিতেও সরকারে ভ্রুক্ষেপ নেই- মির্জা ফখরুল

হাসপাতালে ভর্তি সাবেক মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টার

৭ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ শুরু

আহত ৪৪ জন সদর হাসপাতালে

সেলাই না করেই পালালেন চিকিৎসক, রোগীর মৃত্যু