শুদ্ধি অভিযানে যারা টার্গেট, তাদের আইনের আওতায় আনা হবে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

শেষের পাতা ২০ অক্টোবর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:১৩

শুদ্ধি অভিযানে যারা টার্গেট রয়েছে, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, নতুন সম্মেলন মানেই নতুন মুখ। আর আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে কোনো আপস নেই। যথাসময়ে সম্মেলন হয়, এবারও যথাসময়ে সম্মেলন হবে। গতকাল বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা ঘাট এলাকায় সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে সামনে রেখে তিনি এসব কথা বলেন। যুবলীগের সম্মেলনের দিকে ইঙ্গিত করে ওবায়দুল 
কাদে বলেন, নতুন সম্মেলন মানেই নতুন মুখ। আর আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে কোনো আপস নেই। যথাসময়ে সম্মেলন হয়।
তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা একজন চেইঞ্জ মেকার। তিনি সবসময়ই সম্মেলনের মাধ্যমে আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করে থাকেন। আওয়ামী লীগের সম্মেলন নির্ধারিত সময়ে হবে সেই সম্মেলনে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। এখানে পরিবর্তন হবে, নতুন মুখ আসবে। তিনি বলেন, সহযোগী সংগঠনগুলোর সম্মেলনের বয়স অনেক বেশি হয়ে গেছে। ৭-৮-৯ বছর হয়ে গেছে, তাই সম্মেলন করা অত্যাবশ্যকীয় হয়ে পড়েছে। সম্মেলনে দলকে ঢেলে সাজানো হবে। বুয়েটে ছাত্রলীগের কিছু নেতাকর্মীর হাতে আবরার ফাহাদ হত্যাকান্ডের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আবরার হত্যাকারীরা ছাত্রলীগ পরিচয়ের হলেও প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেননি। হত্যাকান্ডের পরপরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে, ছাত্র-শিক্ষকদের যে দাবি, তা-ও মেনে নেয়া হয়েছে। শুদ্ধি অভিযানের মতই কে কোন দল, সেটা বিবেচনায় ছাড় দেয়া হবে না, হত্যাকাণ্ডের সঙ্গে কে জড়িত সেটা বিবেচনায় নিয়েই ব্যবস্থা নেয়া হয়েছে। দলের কেউ থাকলেও ছাড় দেয়া হবে না।





 




পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nurul alam

২০১৯-১০-২০ ১৯:২৭:২১

মেনন সাহেব যা বললেন তাতেতো পরিস্কার বলা যায় - আপনার সরকারটাইতো অশুদ্ধ । কা কা না করে, তৈল মর্দন না করে সঠিক পথে আসুন। কার জন্য সারাক্ষণ হাউকাউ করছেন? দলের জন্যে? ভুল করছেন । আপনাদের যে কর্মকান্ড তাতে জনগণতো আগেই বিমুখ। এখন যাচ্ছে মেননরা । আছে জাপা আর পুলিশ। জাপা বেশিদিন থাকবে বলে মনে হয়না । তারপর?

ahammad

২০১৯-১০-১৯ ১৩:৪৬:১৮

জনাব কথার বুলিতো অনেক শুনালেন। এবার কথা গুলো নাস্তবায়ন দেখার অপেখ্খায় রহিলাম।

আপনার মতামত দিন

শেষের পাতা -এর সর্বাধিক পঠিত



কড়া নিরাপত্তা, এজলাসে সিসি ক্যামেরা

খালেদা জিয়ার জামিন শুনানি কাল