চট্টগ্রামে বাবা-মেয়ে ও কিশোর খুন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

শেষের পাতা ২০ অক্টোবর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:২৬

চট্টগ্রামে দাম্পত্য কলহে বাবা-মেয়ে ও প্রেমঘটিত বিষয়ে এক কিশোর খুন হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে নগরীর বন্দর থানার নিমতলা এলাকায় শাহ আলম ভবনের নিচতলার বাসা থেকে বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এরা হলেন- মো. আরিফ (৩৫) ও তার চার বছর বয়সী মেয়ে বিবি ফাতেমা। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী প্রগতি বেকারির সামনে সুফিয়ান বিল্ডিংয়ে সাবলেট বাসা থেকে উদ্ধার করা হয় কিশোর হেলালের (১৮) মরদেহ। প্রেমঘটিত বিষয়ে বোনকে শাসন করার সময় হেলালকে ছুরিকাঘাত করে ভাই রুবেল। ঘটনার বিবরণ দিয়ে সদরঘাট থানার এসআই শাহাবুদ্দিন জানান, সুফিয়ান বিল্ডিংয়ের একটি বাসায় নিহত হেলাল এবং আসামি রুবেলের ফ্যামিলি একই বাসায় সাবলেট থাকত। রুবেলের দুজন সৎ বোন আছে বাসায়।
শুক্রবার সন্ধ্যায় রুবেলের এক বোন মোবাইলে কারো সাথে প্রেম করছে এ নিয়ে বোনকে শাসন করতে গেলে বোনের সাথে রুবেলের ঝগড়া বাঁধে। সাবলেট থাকা হেলাল এক পর্যায়ে ঝগড়া থামাতে আসে। রুবেল ও হেলালের সাথে তখন বাকবিতণ্ডা লেগে যায়। বিবাদের এক পর্যায়ে রুবেল বোনকে লাথি দিলে হেলাল ও রুবেলের মাঝে মারামারি হয়। রুবেল এ সময় হেলালের বুকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মারা যান হেলাল। এ ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে।

এদিকে গতকাল শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার নিমতলা এলাকায় শাহ আলম ভবনের নিচ তলার বাসায় বাবা ও মেয়ের গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা বেগম ও শ্যালিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, নিহত আরিফ পরিবারসহ ওই বাসায় থাকতো। তিনি পেশায় দিনমজুর। তার স্ত্রী বাসা-বাড়িতে কাজ করে। গতকাল সকালে আরিফের স্ত্রী প্রতিদিনের মত কাজের জন্য বেরিয়ে যান। কাজ করে সকাল ১০টায় বাসায় ফিরে দেখেন দরজা খোলা। তিনি ভেতরে গিয়ে দেখতে পান মেয়েটি খাটে এবং আরিফের মরদেহ ফ্লোরে পড়ে আছে।
ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পান মেঝেতে বাবা ও খাটে মেয়ের লাশ। তাদের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সিআইডির ফরেনসিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। রক্তমাখা ছোরাও উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।
ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, নিহত শিশুর মা হাসিনা বেগম ও তার বোনকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। দামপত্য বিরোধে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আটক হাসিনা বেগমকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



আপনার মতামত দিন

শেষের পাতা -এর সর্বাধিক পঠিত



কড়া নিরাপত্তা, এজলাসে সিসি ক্যামেরা

খালেদা জিয়ার জামিন শুনানি কাল