ভারতের সাবেক ক্রিকেটারের বিরুদ্ধে প্রতারণার মামলা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৩:৫৪
১৯৯৯ সালে ম্যাচ পাতানোর দায়ে নিষিদ্ধ সাবেক ভারতীয় ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার প্রভাকর, তার স্ত্রী এবং আরও দুই ব্যক্তির বিপক্ষে এ মামলা দায়ের করা হয়েছে।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, ‘লন্ডনে বসবাসরত সন্ধ্যা শর্মা প্রভাকরের বিরুদ্ধে অভিযোগ তোলেন। ওই নারীর দাবি, দক্ষিণ দিল্লির সর্বপ্রিয়া বিহারে যে এপ্যার্টমেন্টে প্রভাকর থাকেন সেখানের দ্বিতীয় তলায় তারও একটি ফ্ল্যাট আছে। প্রভাকর জাল কাগজ-পত্রের ভিত্তিতে সন্ধ্যা শর্মার ফ্ল্যাট দখল করে তার এক বন্ধুকে থাকতে দিয়েছেন। এ ঘটনার প্রতিবাদ জানালে তাকে চরম পরিণতির হুমকি দেয়া হয়। আর এজন্য সন্ধ্যা শর্মা প্রভাকরের বিরুদ্ধে প্রতারণা ও অনধিকার প্রবেশের মামলা দায়ের করেন।’

সন্ধ্যা শর্মার বরাতে জানা যায়, ১৯৯৫ সালে ফ্ল্যাটটি কিনেন সন্ধ্যা শর্মার স্বামী। ২০০৬ সালে লন্ডনে পুরোপুরিভাবে চলে যাওয়ার আগ পর্যন্ত তারা সেখানে থাকেন। এরপর তাদের আত্মীয়-স্বজন থাকতে শুরু করেন।
গতবছর তারাও চলে গেলে ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল। এরপরে প্রভাকরের বন্ধু তার সহযোগিতায় ফ্ল্যাটটি দখল করে নেন। সেপ্টেম্বরে সন্ধ্যা শর্মা দেশে এসে বাসায় ঢুকতে চাইলেও তাকে প্রবেশ করতে দেয়নি অনুপ্রবেশকারীরা। এ অভিযোগের প্রাথমিক সত্যতা মিলেছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। মামলার পর প্রভাকরকে তলব করেছে পুলিশ। তবে সব অভিযোগ নাকচ করেছেন সাবেক এই ভারতীয় ক্রিকেটার।

৩৯ টেস্ট ও ১৩০ ওয়ানডে খেলা প্রভাকর ১৯৯৬ বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচ খেলেন। এরপর বিভিন্ন রাজ্য দলে কোচিং করার পর ভারতের বোলিং কোচেরও দায়িত্ব পান। তিনি কংগ্রেসদের হয়ে রাজনীতিতেও জড়িয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চট্টগ্রাম-৮ আসনে বিএনপি’র মনোনয়ন পেলেন আবু সুফিয়ান

আপন জুয়েলার্সের সাফাতের বিদেশ যেতে বাধা নেই: হাইকোর্ট

গাল্ফ সম্মেলনে যোগ দিতে সৌদি আরব যাচ্ছেন না কাতারের আমির

দুর্নীতির দায়ে দীর্ঘ কারাদণ্ড আলজেরিয়ার সাবেক ২ প্রধানমন্ত্রীর

‘ন ডরাই’ সিনেমার প্রদর্শণী বাতিল ও তুলে নিতে হাইকোর্টের রুল

আদালতে ভাবলেশহীন সুচি

২ অ্যাডহক বিচারকের শপথ

‘রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়ার বিষয়টিও আদালতে উঠতে পারে’

আপিল বিভাগের এজলাস কক্ষে সিসি ক্যামেরা বসানোর কাজ শুরু

‘বাংলাদেশে হিন্দু নির্যাতন থামেনি বলেই এই বিল’

যশোরে ছাত্রলীগ নেতা খুন

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলার আবেদন

যে বিচারকরা হেগে বিচার করবেন

উল্লাপাড়ায় গৃহবধূর চুল কেটে দেয়া মামলার প্রধান আসামী জেলে

চেক প্রজাতন্ত্রে হাসপাতালে বন্দুক হামলা, নিহত ৬

১৬ই ডিসেম্বর থেকে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত