ওসি মোয়াজ্জেমের জামিন আবেদনের শুনানি শেষ, আদেশ ৩রা নভেম্বর

স্টাফ রিপোর্টার

অনলাইন ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৬:০০

ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় গ্রেপ্তার সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিন আবেদনের বিষয়ে শুনানি শেষ হয়েছে। আদেশের জন্য আগামী ৩রা নভেম্বর দিন ধার্য করেছেন হাইকোর্ট। আজ বুধবার শুনানি শেষে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো.মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
আদালতে জামিন আবেদনের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী আব্দুল বাসেত মজুমদার ও আইনজীবী রানা কাওসার। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরওয়ার হোসেন বাপ্পী। মূল মামলার বাদী পক্ষে ছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. সারওয়ার হোসেন বাপ্পী সাংবাদিকদের বলেন, ইতোমধ্যে এ মামলায় ৮জন সাক্ষ্য দিয়েছেন। তদন্ত কর্মকর্তার সাক্ষ্যের জন্য ৩১শে অক্টোবর দিন রয়েছে। এ অবস্থায় জামিন আবেদনের শুনানি শেষে পরবর্তী আদেশের জন্য ৩রা নভেম্বর দিন রেখেছেন আদালত।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ahammad

২০১৯-১০-১৭ ০৭:৩৪:১২

এইসব আইনের রখ্খক মানুষ মানুষ রুপি পশুদের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া উচিৎ। এদের কারনেই সরকারের সবঅর্জ্যই দূলিস্যাত হয়ে যাচ্ছে। এরা দেশ ও জাতীর শত্রু। আর বাংলাদেশের আইনজীবি দের মানুষত্য বোধ বা বিবেক নাই কি ? টাকার জন্য এরা সবকিছুই করতে পারে। এই ধরনের আইন জিবীদের শাস্তি হওয়া উচিৎ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রশান্ত হালদারের দুর্নীতির অনুসন্ধান

পিপলস লিজিংয়ের ৩ পরিচালককে তলব

২১ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত



একই পরিবারের ৩ জন নিহত

স্বামীর ঘরে যাওয়া হলো না পিয়াশার