ধর্ষকের মুখে লোমহর্ষক বর্ণনা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

বাংলারজমিন ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সাত বছরের একটি কন্যাশিশু। তার বাবার দোকানের কর্মচারী কবির হোসেনকে আঙ্কেল বলে ডাকে। একই বাড়িতে ভাড়া থাকার সুবাধে শিশুটির পরিবারের সঙ্গে কবির হোসেনের সখ্য তৈরি হয়। গ্রামের বাড়ি থেকে কবির হোসেনকে এনে নিজের দোকানে কর্মচারী হিসেবে নিয়োগ দেন। এদিকে বিভিন্ন প্রলোভনে শিশুটি নিজের রুমে নিয়ে যেত কবির হোসেন (৪০)। বিষয়টি কখনো খারাপভাবে দেখেনি শিশুর পরিবার। কিন্তু এই সুযোগটিকে কাজে লাগায় কবির হোসেন। সে শিশুটিকে তার রুমে নিয়ে মোবাইলে নানা অশ্লীল ছবি ও ভিডিও দেখাতো।
শিশুটিকে ওই ভিডিও চিত্র দেখিয়ে তার স্পর্শকাতর স্থানে হাত দিতো কবির। এক সময় কৌশলে শিশুটিকে ধর্ষণ করে সে। শুধু তাই নয়, ধর্ষণের সেই দৃশ্য কবির তার মোবাইলে ধারণ করে। এভাবে দীর্ঘ ৫ মাস শিশুটিকে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে কবির হোসেন। এক পর্যায়ে শিশুটি তার মাকে পুরো ঘটনা জানিয়ে দেয়। বিষয়টি টের পেয়ে শুক্রবার রাতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে লম্পট কবির হোসেন। পরে এলাকাবাসীর সহায়তায় শিশুটির পরিবার নারায়ণগঞ্জ শহরের উত্তর চাষাঢ়া থেকে কবিরকে আটক করে পুলিশে দেয়। পুলিশ আটক কবির হোসেনের কাছ থেকে মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র জব্দ করে। শিশুটির সঙ্গে কতটা জঘন্যভাবে পাশবিক নির্যাতন করা হয়েছে মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে তা বোঝা যেত না বলে জানিয়েছে পুলিশ। ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইগড়ে জনৈক খোকনের বাড়িতে। এদিকে ধর্ষিতা শিশুটির বাবা বাদী হয়ে শনিবার সকালে ফতুল্লা মডেল থানায় কবির হোসেনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত কবির হোসেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আবদুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।


মামলার তথ্যমতে, ধর্ষিতা শিশুটির পিতা চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি সপরিবারে ফতুল্লার ভুঁইগড় খোকনের বাড়িতে ভাড়ায় বসবাস করেন। এবং একই এলাকায় হালুয়া-রুটির একটি দোকান দিয়েছেন। তিনি তার গ্রামের বাড়ির প্রতিবেশী আবদুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে কবির হোসেনকে গ্রামের বাড়ি থেকে এনে হালুয়া রুটির দোকানে কর্মচারী হিসেবে নিয়োগ দেন। আর থাকার জন্য একই বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে দেন তাকে। এদিকে দোকানে কাজ করার সুবাধে দোকান মালিকের পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে কবিরের। একপর্যায়ে দোকান মালিকের ৭ বছরের শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। চলতি বছরের মে মাস হতে কবির শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করে। এমনকি কবির শিশুকে মোবাইলে ইউটিউবে নগ্ম ভিডিও ও ছবি দেখিয়ে গোপন স্থানে স্পর্শ করে। এবং ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করে রাখে। এভাবে দীর্ঘ ৫ মাস ধরে শিশুটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছিল কবির। এমনকি শিশুটিকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়। সেখানে নিয়েও কবির শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায়।
এদিকে বৃহস্পতিবার হঠাৎ কবিরের লালসার শিকার শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে কবির যখন জানতে পারে শিশুটি বিষয়গুলো তার মাকে জানিয়ে দিয়েছে তখন শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে দৌড়ে আটক করে শিশুটির পরিবার। পরে পুুুলিশে সংবাদ দিয়ে তাদের হাতে সোপর্দ করা হয় তাকে।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন জানান, শিশুটিকে যেভাবে ধর্ষণ করেছে তা চলচ্চিত্রের ফ্লিমকেও হার মানিয়ে দিয়েছে। দীর্ঘদিনের পরিকল্পনা মোতাবেক কবির হোসেন শিশুটিকে ধর্ষণ করেছে। আর শিশুটির সঙ্গে কত বড় জঘন্যভাবে নির্যাতন করা হয়েছে মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে তা বোঝা যেত না। শিশুটিকে ধর্ষণ করে ধর্ষণের ভিডিও ধারণ করার অপরাধে কবির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Reza

২০১৯-১০-১৪ ১০:২০:৫৫

শিশু ধর্ষণের আইন যতদিন পর্যন্ত মৃর্ত্যুদণ্ড না হবে ততদিন এদেশে এমন ঘটনা বাড়তে থাকবে।আসলে এইসব ধর্ষক কে স্পটেই মেরেফেলা উচিত অর্থাৎ গণপিটানি ।আমরা তুচ্ছ কারণে আবরারদের পিটিয়ে মেরে ফেলি অথচ কবিরের মত হায়েনার দলকে বাঁচিয়ে রাখার জন্য পুলিশে দেই।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ইলিয়টগঞ্জ বাজারে সরকারি জমি দখলের হিড়িক

২২ জানুয়ারি ২০২০

দাউদকান্দির ব্যস্ততম ইলিয়টগঞ্জ বাজার ও এর আশেপাশের এলাকায় কয়েক কোটি টাকার সরকারি সম্পত্তি দখল করে ...

শ্রীমঙ্গলে শ্রমিক ইউনিয়নে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি

২২ জানুয়ারি ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি নং-২৪০৩) কার্যালয়ে হামলায় জড়িতদের আগামী ...

ইসলামপুরে ৩ গরুচোর আটক

২২ জানুয়ারি ২০২০

 ইসলামপুরে ৮টি চোরাই গরুসহ ৩ চোরকে আটক করেছে থানা পুলিশ। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ...

বহিষ্কারাদেশ প্রত্যাহার জেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদকের

২২ জানুয়ারি ২০২০

 অবশেষে দীর্ঘ চার বছর পর বহিষ্কারাদেশ প্রত্যাহার হলো মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ...

বাগমারায় জাবের বাহিনীর প্রধানসহ ৫ সহযোগী গ্রেপ্তার

২২ জানুয়ারি ২০২০

রাজশাহীর বাগমারার আলোচিত ‘জাবের বাহিনীর’ প্রধানকে তার ৫ সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে ...

বন্দরে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

২২ জানুয়ারি ২০২০

বন্দরে ৫ কিলোমিটার এলাকা জুড়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল  দুপুরে  ধামগড় ...

পঞ্চগড়ে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

২২ জানুয়ারি ২০২০

 বিএসএফ’র গুলিতে হাসান আলী (২৬) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। গতকাল ভোরে পঞ্চগড় সদর উপজেলার ...

পুঠিয়ায় মতবিনিময় সভা

২২ জানুয়ারি ২০২০

পুঠিয়া বিশেষ আইনশৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার বিকাল ৩টায় পুঠিয়া ...





বাংলারজমিন সর্বাধিক পঠিত



রামুতে পিকনিকের বাস ব্রিজের রেলিং ভেঙে খাদে

সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১১