একজন জওয়ানকে হত্যা করলে শত্রুদের ১০ জনকে হত্যা করা হবে- অমিত শাহ

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

পাকিস্তানের উদ্দেশে কঠোর বার্তা দিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেছেন, প্রতিজন (ভারতীয়) সেনাকে হত্যার বিপরীতে ১০ জন করে শত্রু হত্যা করা হবে। মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনী প্রচারণায় জাত এলাকায় এক র‌্যালিতে এ কথা বলেন তিনি। এ ছাড়াও তিনি বিরোধী কংগ্রেস ও জাতীয়বাদী কংগ্রেস পার্টির (এনসিপি) সমালোচনা করেন। বলেন, ভারতের এনডিএ সরকার জম্মু-কাশ্মীর বিষয়ক সংবিধানের ২৩০ ধারা বাতিল করেছে। কিন্তু ওই দুটি দল তার বিরোধিতা করছে। রাহুল গান্ধী ও শারদ পাওয়ারের উচিত তারা এই ধারা বাতিলের পক্ষে কিনা তা পরিষ্কার করে বলা। ওই ধারা বাতিল করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চমৎকার কাজ করেছেন বলে তিনি তার প্রশংসা করেন।
বলেন, এর মধ্য দিয়ে জাতীয় নিরাপত্তাকে নিশ্চিত করেছেন নরেন্দ্র মোদি। পুলওয়ামায় হামলার পর বালাকোটে ভারতের বিমান হামলার ইঙ্গিত করে তিনি হুঁশিয়ারি দেন। বলেন, ভারতীয় একজন জওয়ানকে শহীদ করা হলে শত্রুদের ১০ জনকে হত্যা করা হবে। এর আগে কংগ্রেস-এনসিপি জোট সরকার মহারাষ্ট্রে কি কাজ করেছে তা জানতে চান তিনি শারদ পাওয়ারের কাছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

নাম প্রকাশে অনিচ্ছুক

২০১৯-১০-১০ ০৭:৫১:৫১

1996 থেকে 2001 বাংলাদেশের তৎকালীন প্রধানমন্ত্রী ও বলেছিলেন একটি লাশের পরিবর্তে 10 টি লাশ পড়বে । দাদা বোধহয় সেখান থেকেই ধার করে কথাটি বলেছেন ! সূতরাং কোন অসুবিধা নাই দাদা দারুন বলেছে ! আমরা নিজেদেরকে ধন্য মনে করছি !

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর

ডেইলি মেইলের রিপোর্ট

ভিটামিন ডি শতকরা ৫২ ভাগ মৃত্যু কমায়

২৬ সেপ্টেম্বর ২০২০

আরব নিউজের রিপোর্ট

সৌদিমুখী বিমানের অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ

২৬ সেপ্টেম্বর ২০২০

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

টিকা আসার আগেই মৃতের সংখ্যা ২০ লাখ হতে পারে

২৬ সেপ্টেম্বর ২০২০

বিবিসির রিপোর্ট

প্যারিসে আবার সন্ত্রাসী হামলা

২৬ সেপ্টেম্বর ২০২০

মালয় মেইলের খবর

মাহাথির-আনোয়ার আস্থায় সঙ্কট!

২৫ সেপ্টেম্বর ২০২০



বিশ্বজমিন সর্বাধিক পঠিত