সিলেটে নিজের কার্যালয় খুললেন পররাষ্ট্রমন্ত্রী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার
নির্বাচনের আগেই বলেছিলেন সিলেটে কার্যালয় করবেন। ওই কার্যালয়ে বসে সিলেটের মানুষের সুখ, দুঃখের কথা শুনবেন। দেবেন সমাধানও। কথা রেখেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। সিলেটে নিজের অফিস করলেন তিনি। আর গতকাল সেই অফিসের উদ্বোধন করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন অগ্রজ ভাই ও সাবেক অর্থমন্ত্রী ড. আবুল মাল আবদুল মুহিতও। সিলেট নগরীর জিন্দাবাজারের ওয়েস্টওয়ার্ল্ডে তিনি এ কার্যালয় খুলেন।
মন্ত্রী হয়ে সিলেটে আসার পর তিনি এতদিন নিজ বাসা ধোপাদিঘীরপাড়ে বসে জনগণের কথা শুনতেন। এখন থেকে বাসার পাশাপাশি তিনি অফিসে বসেও কথা শুনবেন। সিলেটে মন্ত্রীর সহকারীরা এ অফিসের দেখভাল করবেন। গতকাল উদ্বোধনের পর পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনও আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে বলেন- ‘এই অফিসেও আপনারা এসে নিয়মিত বসবেন।’ গতকাল কার্যালয় উদ্বোধনকালে মন্ত্রী বলেন- ‘এলাকার সকল মানুষের সঙ্গে আমার যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করবে এই কার্যালয়। বিভিন্ন ধরনের সেবা এলাকার মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করবে।
মানুষ নিজের অভিযোগ-অনুযোগ সব এই কার্যালয়ের মাধ্যমে আমাকে জানাতে পারবেন।’ তিনি বলেন, ‘কার্যালয়ে আসা সকল অভিযোগ ঢাকায় আমার কাছে পাঠানো হবে। যেসব অভিযোগ স্থানীয়ভাবে সমাধান করা সম্ভব, সেগুলো করা হবে। আর যেসব অভিযোগ উচ্চপর্যায় থেকে করা প্রয়োজন, তাও আমি দেখবো।’  মোমেন বলেন, ‘আজ থেকে আমার কার্যালয় সবার জন্য খোলা। প্রতিদিন এ কার্যালয়ে যে কেউ আসতে পারবেন।’
এ সময় উপস্থিত ছিলেন সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক রণজিৎ বিশ্বাস প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভোলায় সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৫ হাজার

লেবাননে সরকারবিরোধী আন্দোলন, আজ ধর্মঘট

ভোলার ঘটনায় বুধবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

বায়ু দূষণে বাড়ে হার্ট অ্যাটাক, অ্যাজমা

ভারত-পাকস্তান দ্বন্দ্ব তীব্র হয়েছে

ওল্ড ট্র্যাফোর্ডে ‘ইংলিশ ক্ল্যাসিক’ ১-১ গোলে ড্র

শপথ নিলেন হাইকোর্টের ৯ বিচারপতি

বলুন তো এটা কিসের ছবি!

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর যুবক নিহত

জেল হতে পারে পর্নো তারকা ব্রিজেতের

সৌদিতে ধরপাকড়: আজ ফিরেছেন ৭০ বাংলাদেশী

বোমা সন্দেহে রহস্যজনক লাগেজে মিললো লাশ

অস্ট্রেলিয়ার সংবাদপত্রগুলোর প্রথম পৃষ্ঠা ফাঁকা

কাউন্সিলর রাজীবের ১৪ দিনের রিমান্ড

বিশ্লেষক হিসেবে প্রতিবন্ধী শিশুদের খুঁজছে বৃটিশ গুপ্তচর সংস্থা

পর্নো ব্যবসা এত বিপুল হয়ে উঠলো কীভাবে : পর্ব ১