আমিরাতের টি-টেন লীগে বাংলাদেশের দল

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০১৯, রোববার
সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লীগের প্রথম আসরেই ব্যাট হাতে মাঠ মাতান তামিম ইকবাল। ২০১৭ সালে অভিষেক আসরে পাখতুন দলের হয়ে এক ম্যাচে ২৭ বলে হার না মানা ৫৬ রানের ইনিংস খেলেন দেশসেরা এ ওপেনার। ১০ ওভারের এই টুর্নামেন্টে গতবার দেখা যায়নি কোনো বাংলাদেশি ক্রিকেটারকে। তবে এবার টি-টেন লীগে আসছে বাংলাদেশি মালিকানার একটি দল। আয়োজকরা প্রতিযোগিতায় যোগ করেছে নতুন দল ‘বাংলা টাইগার্স’। যেখানে বাংলাদেশের তারকা ক্রিকেটারদের মিলনমেলার প্রত্যাশা বাংলাদেশি মালিকানার দলটির।
৮ দলের এই টুর্নামেন্টের অংশ হতে পেরে আনন্দিত ‘বাংলা টাইগার্স’-এর অন্যতম মালিক ইয়াসিন চৌধুরী। তিনি বলেন, ‘টি-টেন ক্রিকেটের মতো জনপ্রিয় টুর্নামেন্টের অংশ হতে পেরে আমরা গর্বিত। আমাদের আশা, এখানকার বাংলাদেশি কমিউনিটি খেলা দেখতে আসবে এবং দলকে সাহস জোগাবে।’ বাংলাদেশ জাতীয় দলের তারকা খেলোয়াড়দের নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়ে রাখলেন ইয়াসিন, ‘আমরা আশা করছি, এবারের আসরে অন্তত পাঁচজন জাতীয় দলের খেলোয়াড়কে আনতে পারবো।
আমরা নিজেদের সেরাটা দিয়ে এই প্রতিযোগিতায় লড়াই করতে চাই।’
বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সাবেক সেক্রেটারি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক সিরাজউদ্দিন আলমগীরও আছেন দলটির মালিকানায়। তিনি বলেন, ‘সংযুক্ত আরব আমিরাতে ৭ লাখ বাংলাদেশি আছেন, তাদের সঙ্গে বাংলাদেশের প্রত্যেকটি ক্রিকেট ভক্তকে যুক্ত করতে চাই, যাতে তারা আমাদের দলকে সমর্থন দেন।’ আগামী ১৪ই নভেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে ২০১৯ টি-টেন লীগ। ১০ দিনের এই প্রতিযোগিতার ফাইনাল হবে ২৪শে নভেম্বর।



 


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মতপ্রকাশের স্বাধীনতা সীমিত বলেই নৃশংস ঘটনা ঘটছে

যুবলীগের নেতৃত্ব নিয়ে নানা আলোচনা

যুবলীগের দায়িত্ব পেলে ভিসি পদ ছেড়ে দেবো

বিজিবি-বিএসএফ ভুল বোঝাবুঝি আলোচনায় শেষ হবে

আন্ডার ওয়ার্ল্ডের চাঞ্চল্যকর তথ্য সম্রাটের মুখে

শেয়ারবাজার টালমাটাল

ম্যানচেস্টারে বিমানের অফিস নিয়ে প্রশ্ন

পিয়াজের দাম কমবে কবে?

শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই

জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন: বিএনপিকে জাফরুল্লাহ

ঐক্যের ডাক গ্রামে গ্রামে ছড়িয়ে দিতে হবে

বাংলাদেশে পাবজি গেম বন্ধ

ভারতের সব রাজ্যে ডিটেনশন ক্যাম্প তৈরি হচ্ছে

জমি দখল করাই তাদের কাজ

ফেনী নদীর পানিচুক্তি নিয়ে হাইকোর্টে রিট

নতুন ব্রেক্সিট চুক্তি নিয়ে পার্লামেন্টে কঠিন লড়াইয়ের মুখে জনসন