তিন লাক্সসুন্দরীর ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
এই প্রথম কোনো ওয়েব সিরিজে  তিন লাক্সসুন্দরী একসঙ্গে অভিনয় করেছেন। এরা হচ্ছেন জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও মীম মানতাসা। ওয়েব সিরিজটির নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। তিন লাক্সসুন্দরী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তাহসান খান, আফরান নিশো, সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, মামনুন হাসান ইমন, শিল্পী সরকার অপুসহ অনেকে। এটি পরিচালনা করেছেন অনিমেষ আইচ। প্রযোজনা করেছে এশিয়াটিক থ্রিসিক্সটির অঙ্গ প্রতিষ্ঠান গুড কোম্পানি লিমিটেড।
এর গল্প লিখেছেন মারুফ রেহমান। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ।
শনিবার থেকে ওয়েব সিরিজটি গ্রমীণফোনের অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে প্রচার শুরু হয়েছে। এই উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আয়োজন করা হয়েছিল এক প্রিমিয়ার শো-এর।
প্রিমিয়ারের আগে পরিচালক অনিমেষ আইচ সবাইকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ দেখার জন্য অনুরোধ জানান। তিনি আরও জানান, রহস্যঘেরা একটি গল্প নিয়ে এই ওয়েব সিরিজ। যে গল্পের প্রথমেই দেখা যায় খুন। পরে আরও একটা। দ্বিতীয়বার খুন হন জান্নাতুল মাওয়া নামে একজন সংসদ সদস্য। এই চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা।
ওয়েব সিরিজের গল্পে দেখা যায়, সুবর্ণা মুস্তাফা একটি রিয়েলিটি শোতে বিচারক হন। প্রতিযোগী বিদ্যা সিনহা মিমের তৈরি খাবার খেয়ে তিনি মারা যান। কিছু বুঝে ওঠার আগেই মিমকে অপহরণ করেন আফরান নিশো। এখান থেকেই ঘটনার শুরু। তারপর একে একে আরও রহস্য জড়ো হয়। সুবর্ণা মুস্তাফার স্বামী চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। একটি কনস্ট্রাকশনের কাজে বড় দুর্নীতি করেন।
দুদকের হাত থেকে বাঁচতে সাহায্য চান সাংসদ স্ত্রীর কাছে। কিন্তু স্ত্রী সাফ জানিয়ে দেন, কোনো অনিয়মের সঙ্গে তিনি নেই। তাই সুবর্ণা মুস্তাফার মৃত্যুতে তারিক আনাম খানের হাত থাকতে পারে-এমন সন্দেহ পুলিশ কর্মকর্তা জাকিয়া বারী মমর। এখান থেকে ঘটনা মোড় নেয় নতুন দিকে। প্রসঙ্গত, বায়োস্কোপে মঙ্গলবার আর শুক্রবার এই ওয়েব সিরিজের একটি করে পর্ব অবমুক্ত করা হবে বলে জানানো হয় প্রিমিয়ার অনুষ্ঠানে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যানবাহনের অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করতে হবে

ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ

যেভাবে কোটিপতি ‘পলিথিন তবারক’

কীভাবে ভিআইপি লাউঞ্জ ব্যবহার করতেন সম্রাট?

ক্রিকেটারদের আন্দোলনে ফিকা’র সমর্থন

দুদকের আট কর্মকর্তার বিরুদ্ধে অনুসন্ধান শুরু

ইডেন টেস্টে উপস্থিত থাকবেন শেখ হাসিনা

‘আমার মনে হয় বোর্ডের সবাই ব্যর্থ’

বিশ্বনাথে পংকি খান ও ফারুককে নিয়ে জল্পনা

পদ্মা সেতুর ১৫তম স্প্যান বসলো

ব্রেক্সিট চুক্তি পাস করাতে জনসনের শেষ প্রচেষ্টা

এনু-রূপণের ৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ

মাদক-দুর্নীতি-চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীদের বিষয়ে জিরো টলারেন্স: যুবলীগ

সাদাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ

বাংলাদেশ উন্নয়নের মডেল: আইনমন্ত্রী