প্রেমের টানে ভারতীয় কিশোরী যশোরে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৪:১৫
ভারতের ২৪ পরগনা থেকে প্রেমিকের হাত ধরে পালিয়ে বাংলাদেশে আসা তৃষ্ণা জানাকে  (১৪) রাজবাড়ী থেকে উদ্ধার করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। উদ্ধার হওয়া তৃষ্ণা জানা ২৪ পরগনা জেলার পূর্ব অমরাবতীর সাগর জানার মেয়ে। পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এম,কে,এইচ, জাহাঙ্গীর হোসেন গতকাল দুপুরে জানান, এপ্রিল মাসের ২৭ তারিখে প্রেমিকের সাথে বাড়ি ছেড়ে পালায় তৃষ্ণা। এরপর তার বাবা ২৪ পরগনা জেলার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় ১-০৫-১৯ তারিখে ৩৬৩/৩৬৫ ধারায় মামলা করেন। জাস্টিস অ্যান্ড কেয়ার বাংলাদেশের মাধ্যমে ভিকটিম তৃষ্ণাকে উদ্ধারের দায়িত্ব পায় পিবিআই।
এরপর এসআই মিজানুর রহমান ও এস আই স্নেহাশিস দাস গত বুধবার অভিযান চালিয়ে রাজবাড়ি জেলার কালুখালী থানার পারকুল গ্রামে তৃষ্ণার প্রেমিক আকবরের বাবা হোসেন আলীর বাড়ি থেকে তাকে উদ্ধার করে। তিনি আরও জানান,  হোসেন আলীর ছেলে আকবর আলী (২৭) গত ৮ বছর ভারতের গুজরাট রাজ্যে গার্মেন্টে কাজ করত। গত জানুয়ারি মাসে মোবাইল ফোনে তৃষ্ণার সাথে আকবরের পরিচয় হয়।
পরবর্তীতে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জের ধরে ২৫-০৪-২০১৯ তারিখে তারা বকখালী নামক স্থানে আসে এবং উভয়ের মাধ্যে কথা বার্তা হয়। এসময় তারা বিয়ে করে বাংলাদেশে পালিয়ে আসার সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী ২৭-০৪-২০১৯ তারিখ দুপুরে তৃষ্ণা বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর তারা মালদায় আকবরের এক আত্মীয়ের বাড়িতে ওঠে এবং সেখানেই তারা বিয়ে করে। সে বাড়িতে ৩ দিন থাকার পর দালালের মাধ্যমে হিলি সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসে। এবং নিজেদের বাড়িতে বসবাস করতে থাকে। উদ্ধারের পর তৃষ্ণা জানাকে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।
এদিকে তৃষ্ণাকে বাড়িতে রেখে আকবর আবার ভারতে কাজে গেলে ভারতীয় পুলিশ তাকে আটক করে। বর্তমানে সে ভারতে আটক আছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যানবাহনের অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করতে হবে

ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ

যেভাবে কোটিপতি ‘পলিথিন তবারক’

কীভাবে ভিআইপি লাউঞ্জ ব্যবহার করতেন সম্রাট?

ক্রিকেটারদের আন্দোলনে ফিকা’র সমর্থন

দুদকের আট কর্মকর্তার বিরুদ্ধে অনুসন্ধান শুরু

ইডেন টেস্টে উপস্থিত থাকবেন শেখ হাসিনা

‘আমার মনে হয় বোর্ডের সবাই ব্যর্থ’

বিশ্বনাথে পংকি খান ও ফারুককে নিয়ে জল্পনা

পদ্মা সেতুর ১৫তম স্প্যান বসলো

ব্রেক্সিট চুক্তি পাস করাতে জনসনের শেষ প্রচেষ্টা

এনু-রূপণের ৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ

মাদক-দুর্নীতি-চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীদের বিষয়ে জিরো টলারেন্স: যুবলীগ

সাদাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ

বাংলাদেশ উন্নয়নের মডেল: আইনমন্ত্রী