গোপালগঞ্জে বাড়ছে খুন

অনলাইন

আসাদুজ্জামান বাবুল, গোপালগঞ্জ থেকে | ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১১:৩০
গোপালগঞ্জে খুনের ঘটনা বেড়েই চলেছে। হাত-পায়ের রগ কেটে, আগুনে পুড়িয়ে, নেশা জাতীয় ট্যাবলেট খাইয়ে, শ্বাসরোধে, গলা কেটে হত্যাকাণ্ড এখন নিত্যদিনের ঘটনা। নৃশংস এসব ঘটনায় জেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। গত ১০ দিনে এ জেলায় এক শিশুসহ ৮ জন খুন হয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার বিকালে জেলার সদর থানার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য জাকারিয়া ভূঁইয়াকে জোর করে ধরে নিয়ে তার ২ হাত ও ২ পায়ের রগ কেটে দেয় একই এলাকার আদিল উদ্দিন ও তার দলের লোকজন। এ সময় জাকারিয়ার চিৎকারে আশপাশ থেকে লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে।

প্রথমে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জাকারিয়া মারা যান। মাছের ঘের ও এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন সদর থানার ওসি তদন্ত মো. ইদ্দিস আলী। তিনি বলেন, ঘটনার পর শান্তিশৃংখলা ঠিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ  মোতায়েন করা হয়েছে।

এর আগে গত সোমবার রাত ৮টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী গ্রামে সোহান সিকদার (১৪) নামে এক অটো-চালককে গলা কেটে হত্যা করে প্রতিবেশী এক যুবক। নিহত সোহান সিকদারের বাড়ি সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের দক্ষিণ পাড়ায়। ঘাতক শাওন সদর উপজেলার গোলাবাড়ীয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে। বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মীর মো. সাজেদুর রহমান জানিয়েছেন, শাওন ফরাজী (২৫) রোববার রাত ৮ টার দিকে সোহানের অটো গাড়ি ভাড়া করে সাতপাড় তহশীল অফিসের সামনে যান। এরপর সোহানকে নদীর পাড়ে নিয়ে চাকু দিয়ে গলা কেটে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দিয়ে অটো গাড়ি নিয়ে পালিয়ে যায়।  

খোঁজ নিয়ে জানা গেছে, জেলায় গত ১০ দিনে ৮টি খুনের ঘটনা ঘটেছে। যার মধ্যে একটি শিশুও রয়েছে। একটি হত্যাকাণ্ডের দাফন শেষ না হতেই ঘটছে আরেকটি হত্যা-। এতে জেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বড় ঋণে ব্যাংক চেয়ারম্যানকেও ‘গ্যারান্টার’ করার নিয়ম হচ্ছে: অর্থমন্ত্রী

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ন্যাশনাল ডায়ালগ শুরু

পদ্মাসেতু উদ্বোধনের দিনই ট্রেন চলবে: রেলমন্ত্রী

পিএসজির জন্য সুখবর, নিষেধাজ্ঞা কমলো নেইমারের

প্রেস কাউন্সিলের বিজ্ঞপ্তি গণমাধ্যমের কণ্ঠরোধের শামিল: এলআরএফ

ঢাকায় বাড়ছে ডেঙ্গু রোগী

‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আফগান প্রেসিডেন্টের নির্বাচনী র‌্যালিতে বোমা হামলায় নিহত ২৪

চিকিৎসকের অবহেলা তদন্তে বিশেষজ্ঞ কমিটি গঠনের নির্দেশ

ফ্রান্স গুগলকে ৫৫ কোটি ডলার জরিমানা করল

সেই রতনকে শেকলমুক্ত করলেন ইউএনও

ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

দোষ পেলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

রাজনৈতিক উদ্দেশ্যে ধর্ষণ করা হয়েছে আমাকে

চারদিকে ভয়-শঙ্কা-অনিশ্চয়তা: ফখরুল

যুদ্ধ চাই না, তবে যুদ্ধের জন্য প্রস্তুত আছি