ভারতের কোচ রবি শাস্ত্রীর বেতন কত?

স্পোর্টস ডেস্ক

খেলা ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

টম মুডি, মাইক হেসনের মতো হাইপ্রোফাইল বিদেশি কোচকে পেছনে ফেলে আবারও ভারতের হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রবি শাস্ত্রী। শুধু দায়িত্ব পাওয়াই নয়, এবারের মেয়াদে তার বেতনও আগের চেয়ে বেশি।
নতুন চুক্তিতে রবি শাস্ত্রীর বেতন ২০ শতাংশর মতো বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। আগে তিনি পেতেন বছরে ৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ছিল প্রায় সাড়ে ৯ কোটি টাকা। এখন থেকে বছরে সাড়ে ৯ কোটি থেকে ১০ কোটি রুপি বেতন পাবেন শাস্ত্রী। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ১১-১২ কোটি টাকার মতো। চুক্তি কার্যকর হয়ে গেছে চলতি মাসের ১ তারিখ থেকেই।
বেতন বাড়ছে ভারতীয় দলের অন্য সাপোর্ট স্টাফদেরও। বোলিং কোচ ভরত অরুণ পাবেন বছরে সাড়ে ৩ কোটি রুপি। একই পরিমাণ বেতন পাবেন ফিল্ডিং কোচ আর শ্রীধরও। আর সঞ্জয় ব্যাঙ্গারের জায়গায় ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পাওয়া বিক্রম রাথোর পাবেন আড়াই থেকে সাড়ে ৩ কোটি রুপি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ঘরোয়া ক্রিকেট শুরুর যে পরিকল্পনা বিসিবি’র

২৯ সেপ্টেম্বর ২০২০

দুই ভাগে ঘরোয়া ক্রিকেট ফেরানোর উদ্যোগ নিয়েছে বিসিবি। জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট ...

লঙ্কান লীগে সাকিবদের খেলতে দেবে না বিসিবি!

২৯ সেপ্টেম্বর ২০২০

নভেম্বরে শুরু হওয়ার কথা রয়েছে শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি আসর (এলপিএল)। তবে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় ও ...

এবার বিধ্বস্ত বায়ার্ন মিউনিখই

২৯ সেপ্টেম্বর ২০২০

যাকেই সামনে পাচ্ছিল একেবারে গুঁড়িয়ে দিচ্ছিলো বায়ার্ন মিউনিখ। চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালে বার্সেলোনাকে ৮-২ গোলে হারানোর ...

ছোট পর্দায় আজকের খেলা

২৯ সেপ্টেম্বর ২০২০

স্প্যানিশ লা লিগাসোসিয়েদাদ-ভ্যালেন্সিয়া রাত ১১টাগেতাফে-রিয়াল বেতিস রাত ০১:৪৫(ফেসবুক লাইভ)ফ্রেঞ্চ ওপেন টেনিস

এমন ফিল্ডিং আগে দেখেননি শচিন

২৮ সেপ্টেম্বর ২০২০



খেলা সর্বাধিক পঠিত