ছাত্রলীগের সাধারণ সম্পাদকের প্রটোকলে না যাওয়ায় হলে তালা

স্টাফ রিপোর্টার

অনলাইন ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১২:৪০ | সর্বশেষ আপডেট: ১২:৪৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চারটি কক্ষে তালা ঝুলিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ভুক্তভোগী ছাত্ররা অভিযোগ করেছেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর প্রটোকলে না যাওয়ায় তালা দিয়েছে তার অনুসারীরা। রোববার রাত ১০টার দিকে ঢাবি’র মাস্টারদা সূর্যসেন হলে রাব্বানীর অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে। হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ শরীফুল ইসলাম শপুর নেতৃত্বে এটি হয়েছে বলে জানিয়েছে ছাত্ররা।
ভুক্তভোগীরা জানান, দীর্ঘ দিন যাবত ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহণ করলেও তাদের রাখা হচ্ছে গণরুমে। রোববার দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মধুর ক্যান্টিনে গেলে ছাত্ররা তার প্রটোকলে যায়নি। এমনিক রাতে গেস্ট রুমেও রাব্বানীল প্রটোকলে যায়নি তারা। এ কারণে ক্ষিপ্ত হয়ে হলের ২৪৮, ২৩৭, ৪০১ (ক) ও ৬২৬ (ক) রুমগুলোতে তালা ঝুলিয়েছে রাব্বানীর কিছু অনুসারী। এসব রুমে ৩৪ জন ছাত্র থাকেন।

তালাবদ্ধ করার অভিযোগ অস্বীকার করে শরীফুল ইসলাম শপু সাংবাদিকদের বলেন, কে তালা লাগিয়েছিলো আমি জানি না। তারা নিজেদের মধ্যে ঝামেলা করেছিল। আমি তখন হলের বাইরে ছিলাম। পরে হলে এসে আমি মিটমাট করে তালা খুলে দিয়েছি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Bolu

২০১৯-০৯-০৯ ০৬:৪৪:৫৪

লীগ করলে ৭ খুন মাপ। মগের মল্লুক

Bolu

২০১৯-০৯-০৯ ০৬:৪৪:৪৭

লীগ করলে ৭ খুন মাপ। মগের মল্লুক

হাবিবুর রহমান

২০১৯-০৯-০৯ ০১:২১:১৫

এভাবে নেতা হওয়ার যায়না।যতটা সম্ভব হয়েছে হয়তোবা ভাগ্যের জোরে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ধর্ষক রবিউল ও রনি গ্রেপ্তার

২৭ সেপ্টেম্বর ২০২০

দুই জেলায় নতুন ডিসি

২৭ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত