ভয়ঙ্কর অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ২:৫৮
যাত্রীবেশে গাড়ি ভাড়া নিয়ে চালক বা মালিককে অপহরণ করতো চক্রটি। অস্ত্র দেখিয়ে জিম্মি করা হতো। তারপর অপহৃত ব্যক্তির পরিবারের কাছে দাবি করা হতো মুক্তিপণ। এই ভয়ঙ্কর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শুক্রবার দুপুরে রাজধানীর কাওরান বাজারের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৪’র অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক। তিনি জানান, রাজধানীর রূপনগরের শিয়ালবাড়ী মোড় থেকে এনায়েত উল্লাহর ভাড়ায় চালিত কারে মাদারীপুর যাওয়ার কথা বলে দু’জন যাত্রী উঠে। ঘটনাটি গত ১৯ শে আগস্ট সন্ধ্যা ৭টায়। পদ্মা নদী পার হয়ে রাত ২টায় কাঠালবাড়ী এলাকায় পৌঁছালে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে গাড়ি থামানোর জন্য সিগনাল দেয় কয়েকজন। এসময় গাড়ি তল্লাশীর নামে প্রাইভেটকারটি নিজেদের নিয়ন্ত্রণে নেয় তারা। যাত্রী ও আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়দানকারী ব্যক্তিরা একই চক্রের সদস্য বলে জানান তিনি।
অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক বলেন, এনায়েত উল্লাহর হাত-পা বেঁধে অপহরণপূর্বক মাদারীপুরের শিবচর থানাধীন দত্তপাড়া চর এলাকায় একটি ঘরে আটকে রাখে তাকে। প্রাইভেটকারটি ফরিদপুর জেলার সদরপুর থানাধীন আটরশি জাকের মঞ্জিলের পার্কিংয়ে রাখে। এনায়েত উল্লাকে চার দিন ধরে আটকে রেখে নির্যাতন চালায় চক্রের সদস্যরা। মারধর করে মোবাইলফোনে এনায়েত উল্লাহর কান্নার শব্দ তার পরিবারের সদস্যদের শুনিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে তাকে হত্যার করার হুমকি দেয় চক্রের সদস্যরা।
এ বিষয়ে এনায়েত উল্লাহর ভাই কেফায়েত উল্লাহ রূপনগর থানায় সাধারণ ডায়রি করেন। পরবর্তীতে র‌্যাব-৪ এর একটি দল মাদারীপুর জেলার শিবচর দুর্গম এলাকা থেকে শুক্রবার ভোরে এনায়েত উল্লাহকে ও প্রাইভেটকারটি উদ্ধারসহ অপহরণে জড়িত চার জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শাহ জালাল (৩২), মো. ফয়সাল (২২), জয়নাল হাজারী (৩০) ও রাকিব (২২)।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Rashed

২০১৯-০৮-২৩ ০২:৩৬:৩৯

Dristanto mulok shasti hawa ucuit druto. Jamin jate na hoi

আপনার মতামত দিন

১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড

বশেমুরবিপ্রবি’র ভিসির পদত্যাগ দাবি ভিপি নুরের

দুর্নীতির দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল

শামীম ১০ দিনের রিমান্ডে

কলাবাগানের ফিরোজ ১০ দিনের রিমান্ডে

আফগানিস্তানকে ১৩৮ রানে আটকে দিলো বাংলাদেশ

শ্রীলঙ্কাকে উড়িয়ে মিশন শুরু বাংলাদেশের

‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’

বরিশালে ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

উদ্ভট নেশা যুবতীর

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার

সঙ্গীত শিল্পী পারভেজ রবকে চাপা দেয়া বাসচালক-সহকারি গ্রেপ্তার

মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি

এপস্টেইন যেভাবে ধর্ষণ করে আমাকে

সড়ক দুর্ঘটনায় কটিয়াদী যুবদল সভাপতি নিহত

সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে